31 C
Kolkata
Sunday, May 19, 2024

Swastika Mukherjee: লাল পাড় সাদা শাড়িতে স্বস্তিকা, বাঙালির জীবনে দূর্গাপূজা হল আবেগ

Must Read

 স্টাইল আইকন বলতেই যার নাম প্রথম মাথায় আসে তিনি হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। নিত্যনতুন লুকে নেটনাগরিকদের চমকে দেন তিনি। কখনো চুল ছোট করে, আবার কখনো বা চুলের রং বদলে সকলের চোখে তাক লাগিয়ে দেন তিনি। তাঁর এই নতুন নতুন সাজ বেশ পছন্দ করেন তাঁর অনুরাগীরা। বৃহস্পতিবার সকালে লাল পেড়ে সাদা শাড়িতে নিজেকে ক্যামেরা বন্দী করে সামাজিক মাধ্যমে ধরা দিলেন অভিনেত্রী।

বাঙালির জীবনে দূর্গাপূজা হল আবেগ। আর লাল পেড়ে সাদা শাড়ি ছাড়া সেই পুজো যেন অসম্পূর্ণ। সামাজিক মাধ্যমে এমনই বার্তা দিলেন অভিনেত্রী। লাল সাদা পাড়ের শাড়িতে নিজেকে বাঙালী নারী রূপে ফুটিয়ে তুলেছেন তিনি। হালকা মেকআপ, চোখে কাজল, কপালে ছোট লাল টিপ, ঠোঁটে হালকা লিপস্টিক সব মিলিয়ে একেবারে অপরূপা হয়ে উঠেছেন অভিনেত্রী। তাঁর এই রূপ ঝড় তুলেছে অনুরাগীদের মনে। নিমেষেই লাইক এবং কমেন্টে ভরে উঠেছে ছবিগুলি। ‘প্রিয়তমা’, ‘মস্তান’, ‘ক্রান্তি’, ‘হেমন্তের পাখি’, ‘বন্ধু’, ‘জাতিস্মর’, ‘ভূতের ভবিষ্যৎ’, ‘সাহেব বিবি গোলাম’, ‘তবে তাই হোক’, ‘তাসের ঘর’ সহ আরও অনেক বাংলা চলচ্চিত্রে তাঁকে অভিনয় করতে দেখা গেছে। টলিউডের পাশাপাশি বলিউডেও দাপিয়ে অভিনয় করছেন তিনি। ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘দিল বেচারা’, ওয়েব সিরিজ ‘পাতাল লোক’-এও তাঁকে অভিনয় করতে দেখা গেছে। এছাড়া ‘দুপুর ঠাকুরপো’ এবং ‘মোহমায়া’ ওয়েব সিরিজেও তাঁকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে।

আরও পড়ুন -  স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ দাবি জানালো মালদা জেলার তৃণমূল কংগ্রেস

 সময় পেলে মেয়ে অন্বেষার সাথে সময় কাটাতে ভালোবাসেন অভিনেত্রী। কয়েকদিন আগে অন্বেষার সাথে পাড়ি দিয়েছিলেন আলিবাগে। সেখানে কাটানো বেশ কিছু সুন্দর মুহূর্ত ভাগ করে নিয়েছিলেন সামাজিক মাধ্যমে। কিছুদিন আগে পরিচালক রাজ চক্রবর্তীর সাথে দেখা গিয়েছিল স্বস্তিকা মুখোপাধ্যায়কে। সেখানে দুজনের তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন পরিচালক। সেই ছবির নিচে রাজ লেখেন, ‘বহু দিন পর আমার প্রিয় বন্ধু এবং আমার পছন্দের নায়িকার সাথে দেখা! স্বস্তিকা তোমার সৌন্দর্য প্রতি দিন বৃদ্ধি পাচ্ছে।’ সেই ছবিতে স্বস্তিকা মন্তব্য করে লেখেন, ‘এবার কিন্তু করে ফেলতে হবে, স্বপ্ন বাস্তবায়িত হওয়া দরকার। তোমার সাথে দেখা হয়ে বেশ ভালো লাগলো বিধায়ক।’ রাজের ছবিতে স্বস্তিকার এরূপ মন্তব্য দেখে অনেকেই মনে করেন এবার বোধ হয় রাজ এবং স্বস্তিকাকে একসাথে কাজ করতে দেখা যাবে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img