সিদ্ধার্থের মৃত্যুর পরই ‘অন্তঃসত্ত্বা’ প্রেমিকা শেহনাজ !

Published By: Khabar India Online | Published On:

 মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সিদ্ধার্থ শুক্লা। প্রেমিকের মৃত্যুর পর জলজ্যান্ত পাথরে পরিণত হয়ে গিয়েছিলেন প্রেমিকা শেহনাজ গিল। সিদ্ধার্থের মৃত্যুর ২২ দিন পর দেখা গেল তাঁর চেহারা। প্রয়াত প্রেমিকের সৎকারের দিন তাঁকে দেখা গিয়েছিল বিধ্বস্ত অবস্থায়। এই দুর্ঘটনায় খুবই ভেঙে পড়েছিলেন তিনি। কার্যতই তাঁর সমস্ত শ্যুটিং বন্ধ ছিল। তাঁর পরবর্তী ছবির বেশ কয়েকটি অংশের শ্যুট এখনও বাকি রয়েছে।

সম্প্রতি তাঁর আগামী ছবি ‘হঁসলা রাখ’-এর পোস্টার মুক্তি পেয়েছে। সোমবার মুক্তি পাওয়া এই পোস্টার দেখেই বোঝা যাচ্ছে, এই ছবিতে শেহনাজের সাথে জুটি বাঁধবেন পঞ্জাবি গায়ক এবং অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। এছাড়াও এই ছবিতে অভিনয় করছেন সোনম বাজওয়া। ছবিটি মুক্তি পাবে আগামী ১৫ অক্টোবর, শুক্রবার। নতুন পোস্টারটিতে দেখা যাচ্ছে, দুই পাশে দুই নায়িকা শেহনাজ এবং সোনম-এর মাঝখানে দাঁড়িয়ে রয়েছেন দিলজিৎ। ছবিতে দিলজিৎ-কে দেখা যাবে এক প্রবাসী পঞ্জাবির ভূমিকায়। ছবিতে শেহনাজ গিল তাঁর স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন। ছবিতে দেখা যাবে, অভিনেত্রী অজান্তেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন এবং সন্তানের জন্মের আগেই দম্পতি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। এরপর অভিনেত্রীর দাবি, সন্তানের পিতাকে সন্তানের সমস্ত দায়িত্ব গ্রহণ করতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Sonam Bajwa (@sonambajwa)

পরবর্তীকালে দিলজিৎ তাঁদের সন্তানের সমস্ত দায়িত্ব নেন। কিন্তু কিছু সময় পর তিনি অন্য এক নারীর প্রেমে পড়েন। ইতিমধ্যেই দিলজিৎ-এর জীবনে শেহনাজের পুনরাগমন ঘটে। দেখে বোঝাই যাচ্ছে, এখানেই রয়েছে গল্পের টুইস্ট। এসমস্ত টুইস্ট থাকলেও সম্পূর্ণ কমেডিতে ভরা এই ছবি। সিদ্ধার্থের মৃত্যুর পর এটি শেহনাজের প্রথম ছবি। সংবাদমাধ্যমের তরফ থেকে জানা গিয়েছে, গত ১৫ সেপ্টেম্বর ছবির গানের শ্যুটিং -এর কথা থাকলেও অভিনেত্রীর শারীরিক ও মানসিক অবস্থার জন্য এই শ্যুটিং পিছিয়ে দেওয়া হয়েছিল। তবে ছবি নির্মাতারা আশা করছেন, সেপ্টেম্বরের শেষে অভিনেত্রী শ্যুটিংয়ে ফিরবেন। অনুরাগী থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই শেহনাজ গিলের সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় রয়েছেন। প্রযোজক দিলজিৎ থিন্দ এই প্রসঙ্গে জানিয়েছেন, এই ছবির নতুন শ্যুটিং শুরুর সময় শেহনাজ উপস্থিত থাকবেন এমনটাই আশা করা যায়।

আরও পড়ুন -  Dance Video: 'ফাগুনের মোহনায়', হলুদ শাড়িতে অসাধারণ নাচ সুন্দরী তরুণীর ভিডিও ভাইরাল!