27 C
Kolkata
Monday, May 20, 2024

Samsung Galaxy: স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের নতুন ফোন

Must Read

২০২২ সালের জানুয়ারিতেই বাজারে পাওয়া যেতে পারে এস২২ সিরিজের নয়া এই তিন ফোন। গ্যালাক্সি এস২২ সিরিজের নতুন ফোন আনছে স্যামসাং। ফ্লাগশিপ এই সিরিজে গ্যালাক্সি এস২২, গ্যালাক্সি এস২২ প্লাস এবং এস২২ আল্ট্রা মডেলের ফোন আসছে।

 বেশকিছু টেক পোর্টালে নতুন ফোনের ছবি ফাঁস হয়েছে। যেখানে দেখা যাচ্ছে আগের গ্যালাক্সি এস২১ সিরিজের আদলেই দেখতে হয়েছে নতুন ফোন। তবে স্পেকসে বেশকিছু পরিবর্তন আনা হয়েছে।

আরও পড়ুন -  Indian Hockey: ভারতীয় হকির হৃত গৌরব পুনরুজ্জীবিত হয়েছে

৯১ মোবাইলস, অনলিকস-এর ওয়েবসাইটে প্রকাশ পেয়েছে ফোনের ছবি। যেখানে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি অ্যামোলেড প্যানেলের কথা বলা হয়েছে গ্যালাক্সি এস২২ প্লাস ডিজাইনে।

কার্ভ সাইড এজ এবারও দেওয়া হয়নি ফোনে। সেই জায়গায় ফ্ল্যাট ব্যাক পেয়েছে ফোন। তবে পিছনে এস২১ সিরিজের আদলে ক্যামেরা বাম্প রয়েছে। পাঞ্চ হোল নচ রয়েছে আগের সিরিজের মতোই। ডান দিকেই আগের মতো ভলিউম রকার ও পাওয়ার বাটন দিয়েছে কোম্পানি। ফোনে সব মিলিয়ে তিনটে রিয়ার ক্যামেরা দিয়েছে স্যামসাং।সেন্সরের ক্ষেত্রে কোনও ধরনের বড় পরিবর্তন করেনি কোম্পানি।

আরও পড়ুন -  Twitter: চুক্তি বাতিল করছেন মাস্ক, টুইটার

৩সি সার্টিফিকেশন উত্তীর্ণ হয়েছে গ্যালাক্সি এস২২ আল্ট্রা। এই ফোনে ৫০০০ এমএএইচের ব্যাটারি ছাড়াও দেওয়া হবে ৪৫ ওয়াটের ফাস্ট চার্জিং। যা এই সেগমেন্টে প্রথম।

গ্যালাক্সি এ২২ প্লাসে থাকছে ৪৫০০ এমএএইচের ব্যাটারি। অন্তত তেমনই রিপোর্ট প্রকাশ করেছে গিজ চায়না।

আরও পড়ুন -  Gold Price Today: মা লক্ষ্মীর কৃপায় সোনার দাম কমের দিকে, স্বস্তির খবর ক্রেতাদের জন্য, কলকাতায় কি খবর?

 এবারও নতুন ফোনের সিরিজে তিনটি ফোন লঞ্চ করবে স্যামসাং।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img