28 C
Kolkata
Sunday, May 19, 2024

Shehnaaz Gill: শেহনাজের প্রথম ছবি প্রকাশ্যে

Must Read

 শেহনাজের আগামী ছবির পোস্টার মুক্তি পেল। দিলজিৎ দোশাঞ্ঝের সঙ্গে শেহনাজকে রুপোলী পর্দায় দেখা যাবে তাঁকে। পঞ্জাবি এই নতুন ছবিটির নাম ‘হঁসলা রাখ’।

শনিবার সন্ধ্যায় এই নতুন ছবির ট্রেলার ছবি মুক্তির তারিখ সহ একটি নতুন পোস্টার শেয়ার করা হয় নেট দুনিয়াতে। এই ছবিটির প্রথম ঝলক প্রকাশ্যে আসবে আগামী সোমবার। আর ছবিটি মুক্তি পাবে ১৫ অক্টোবর। শেয়ার করা নতুন পোস্টারে দেখা যাচ্ছে, দিলজিৎ মাঝখানে দাঁড়িয়ে আছেন। আর তাঁর দু’পাশে দুই নায়িকা শেহনাজ এবং সোনম বাজওয়া।

আরও পড়ুন -  Sidharth-Shehnaaz: ‘অধুরা’র পোস্টার দেখে, ভিজল ভক্তদের চোখ !

ছবিতে দেখা যাচ্ছে দিলজিত নিজের এক হাতে এক সদ্যজাত শিশুকে ধরে রয়েছেন। কিন্তু লক্ষ্য করলে দেখা যাবে, তার হাতে যে শুয়ে রয়েছে, সে আদপে কোনো মানুষ নয়, একটি পুতুল। অন্য হাতে দুধ খাওয়ার বোতল। অবশ্য সেই দুধ বাচ্চাকে না দিয়ে যনিজের মুখে রেখেছেন। শেহনাজের দু’হাতে খেলনা এবং তোয়ালে আর সোননের হাতে একটি খেলনা এবং শিশুদের খাবার ধরে রয়েছেন।

অভিনেতার সামনে রাখা প্যারাম্বুলেটর। এই ছবি দিয়েই প্রযোজক হিসেবে হাতে খড়ি হতে চলেছে দিলজিৎ দোসাঞ্জ। সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুর পর বন্ধ হয়ে যায় এই সিনেমার শেষ অংশের কিছু শ্যুটিং। আসলে শেহনাজের মানসিক অবস্থার জন্য বন্ধ এই সিনেমার শ্যুটিং। গত ১৫ সেপ্টেম্বর ছবির প্রোমোশনাল গানের শ্যুটিং করার পরিকল্পনা থাকলেও তা হয়ে ওঠনি। তবুও নির্মাতাদের আশা সেপ্টেম্বরের শেষের দিকেই ফের শ্যুটিং ফ্লোরে ফিরবেন অভিনেত্রী। এই প্রসঙ্গে প্রযোজক দিলজিৎ থিন্দ জানিয়েছেন, সক্কলে শেহনাজের সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় আছেন। তিনি আশা করছেন ছবির নতুন শ্যুটিং শুরুর সময় শেহনাজ থাকবে।

আরও পড়ুন -  Nusrat-Yash: উন্মুক্ত চিকন থাই, রেড হট গাউনে ঈশান মাম্মা নুসরত, নুসরতকে আদর করছে যশ

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img