34 C
Kolkata
Wednesday, May 15, 2024

আঁচল সফল হবেন আগের মতন

Must Read

এক দশক আগে সিনেমার অভিনয়ে অভিষেক হয়েছিল চিত্রনায়িকা আঁচলের। ক্যারিয়ারের শুরুতেই শীর্ষ নায়কদের বিপরীতে নায়িকা হয়ে আলোচনায় জায়গা করে নেন এই অভিনেত্রী। তবে কয়েক বছর আগে নানা কারণে সিনেমা থেকে নিজেকে গুটিয়ে নেন এই অভিনেত্রী। কিছুদিন বিরতির পর আবারো অভিনয়ে সক্রিয় হয়েছেন এই চিত্রনায়িকা।

আরও পড়ুন -  কার্ভি ফিগার দেখালেন Nora Fatehi, স্পষ্ট অন্তর্বাস, স্বচ্ছ কালো পোশাকে, তোলপাড় ইন্টারনেট, VIDEO

করোনাকালের মধ্যেই গত বছর থেকে আবারো সিনেমায় নিয়মিত অভিনয় করছেন তিনি। হাফ ডজন সিনেমার কাজ রয়েছে তার হাতে। এর মধ্যে কয়েকটির কাজ শেষ। এছাড়া কয়েকটির শুটিং এখন চলমান রয়েছে। প্রতিটি সিনেমা নিয়ে আঁচল আশাবাদী। এগুলো হলো ‘কর্পোরেট’, ‘চিৎকার’, ‘আয়না’, ‘কাজের ছেলে’, ‘যমজ ভূতের গল্প’, ‘এক পশলা বৃষ্টি’ ও ‘রাগী’। এছাড়া ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন এখন।

আরও পড়ুন -  World Football 2021: দেখতে দেখতে চলে যাচ্ছে আরও একটি বছর, বিশ্ব ফুটবলে কেমন ছিলো ২০২১

সিনেমাগুলো নিয়ে আশাবাদী আঁচল। তিনি বলেন, কাজের তো অনেক প্রস্তাব আসে; তবে বুঝে শুনে গল্প-চরিত্র পছন্দ হলেই কাজ করছি। প্রত্যেকটি সিনেমায় আমার চরিত্রে ভিন্নতা রয়েছে। সিনেমাগুলো মুক্তি পেলে আমার চরিত্রগুলো দর্শকদের নতুন করে ভাবাবে।

আরও পড়ুন -  Uruguay-South Korea: দক্ষিণ কোরিয়া দুইবারের চ্যাম্পিয়ন, উরুগুয়েকে রুখে দিল

আঁচল ঘনিষ্ঠরা এবার তাকে নিয়ে দারুণ আশাবাদী। কারণ এই চিত্রনায়িকা যে কয়েকটি সিনেমায় অভিনয় করছেন তার প্রতিটি গল্পপ্রধান এবং আঁচলকে কেন্দ্রীয় চরিত্রেই দেখা যাবে। তাই সব মিলিয়ে দারুণ এক প্রত্যাবর্তনের অপেক্ষায় আছেন এই চিত্রনায়িকা। সূত্রঃ যুগান্তর।

Latest News

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img