31 C
Kolkata
Sunday, May 19, 2024

Durgapujo: “নবরূপে মহাদুর্গা”, অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য

Must Read

 দু’দশক ধরে রুপোলি পর্দায় নিজের দাপট বজায় রেখেছেন কোয়েল মল্লিক। কমার্সিয়াল ছবির পাশাপাশি ভিন্ন ধারার ছবিতেও অভিনয় করেছেন তিনি। একজন দক্ষ নৃত্যশিল্পী হবার সুবাদে একাধিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশনও করেছেন। এত বড় মাপের একজন সুপারস্টার হওয়া সত্ত্বেও তাঁর সঙ্গে যারা কাজ করেছেন তাঁদের সকলেরই মতামত যে তিনি খুব ‘ডাউন টু আর্থ’।

আরও পড়ুন -  Devlina Kumar: দেবলীনা, দেবীর সাজে, অভিনেত্রীর ‘ভুল’ ধরলেন নেটিজেনরা !

 এবার সেই ফ্যানলিস্টে যোগ দিলেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য।

এবছরের পুজো শ্রীমার জীবনে এনে দিয়েছে নতুন দিশা। তাঁর স্বপ্নের অভিনেত্রী কোয়েল মল্লিকের সঙ্গে এক অনুষ্ঠানে কাজ করার সু্যোগ পেয়েছেন তিনি। আগামী ৬ই অক্টোবর, ভোর ৫টায় কালার্স বাংলায় সম্প্রচারিত হবে মহালয়ার বিশেষ প্রভাতী অনুষ্ঠান, “নবরূপে মহাদুর্গা”।

আরও পড়ুন -  Aditya L1: “আদিত্য-এল ১” সূর্যের উদ্দেশে সফল উৎক্ষেপণ

ছোটবেলা থেকে কোয়েলের অভিনয় দেখে বড় হয়েছেন শ্রীমা। শুভশ্রী, শ্রাবন্তীদের ভাল লাগলেও কোয়েল তাঁর মনে একটি বিশেষ জায়গা নিয়ে রয়েছেন। নিজের স্বপ্নের অভিনেত্রীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ভাষায় প্রকাশ করতে পারছেন না শ্রীমা।বৃহস্পতিবার তাঁর নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে কোয়েলের সঙ্গে নিজের ছবি পোস্ট করেন শ্রীমা। পোস্টে শ্রীমা লিখেছেন, “মহাদুর্গা ও মহাগৌরি। অনেক নাম। অনেক রূপ। একই শক্তি – মহাদুর্গা……”।

আগেও টেলিভিশনের পর্দায় একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছে কোয়েলকে। ২০১১ সালে স্টার জলসা আয়োজিত “দুর্গা দুর্গতিনাশিনী” নামক প্রভাতী অনুষ্ঠানে নিজের নৃত্যের মাধ্যমে দর্শকদের মন জয় করেছিলেন।

আরও পড়ুন -  Mother: পুটু পিসি ওরফে সোহিনী, মা হতে চলেছেন

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img