39 C
Kolkata
Friday, May 3, 2024

প্রেম করছেন আকাশ,বৌদির সাথে ! ‘আলো ছায়া’র আকাশ

Must Read

 কিছু মাস আগে শেষ হয় ধারাবাহিক আলো ছায়া। এখানে বৌদির চরিত্রে ছিলেন ঈপ্সিতা। জি বাংলার এই ‘আলো-ছায়া’ ধারাবাহিকে কাজ করতে গিয়েই নতুন গুঞ্জনের মুখোমুখি হন অভিনেত্রী। শোনা যাচ্ছে, ওই ধারাবাহিকের নায়ক অর্থাৎ অর্ণব বন্দোপাধ্যায়ের প্রেমে পড়েছেন ঈপ্সিতা। আলো ছায়া শেষ হওয়ার পর অর্ণব স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ‘ছোটু’র ভূমিকায় অভিনয় করছেন। এখানেও অনস্ক্রিন রোম্যান্স জমিয়ে করছে ছোটু আর দিঠি। কিন্তু, অফলাইনে ইপ্সিতার সঙ্গে সম্পর্কের গুঞ্জন তুঙ্গে।

গত ২৭ ফেব্রুয়ারি ছিল অভিনেত্রীর জন্মদিন। ওইদিন তার ঘরোয়া জন্মদিন সেলিব্রেশনের এসেছিলেন অর্ণব। এরপর থেকে শোনা যায় ঈপ্সিতা আর অর্ণব নাকি প্রায় সময় সবার আড়ালে দেখা করতে থাকেন। ব্যাপারটা কতটা সত্য না মিথ্যা জানা সম্ভব নয়। সম্প্রতি ঈপ্সিতা তার নিজের একটি সাদা কালো ছবি পোস্ট করেন। “ক্যাপশনে গান জুড়ে লেখেন, মন খুশি উর্বশী সেই রাতে, মন ছিলো মনেরই ছায়াতে।” তাহলে কি পুজোর আগে নতুন করে প্রেমে জড়ালেন ঈপ্সিতা? অভিনেতা অর্ণবের সঙ্গে কি সত্যি নতুন সম্পর্কের গুঞ্জন সত্যি? এর উত্তর অবশ্য অভিনেত্রীর কাছেই আছে।

আরও পড়ুন -  Mithai: মা হতে চলেছে মিঠাই, জল্পনাই সত্যি

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img