33 C
Kolkata
Thursday, May 2, 2024

একটি ক্লাবে দীর্ঘদিন ধরেই বেআইনি সাট্টা এবং জুয়ার আসর ক্লাব প্রাঙ্গণে, রমরমিয়ে চলছিলো জুয়ার আসর !

Must Read

মালদা, ১৬ সেপ্টেম্বর । মালদা শহরের ১০ নম্বর ওয়ার্ডের অঙ্গনওয়াড়ি কেন্দ্র সংলগ্ন একটি ক্লাবে দীর্ঘদিন ধরেই বেআইনি সাট্টা এবং জুয়ার আসর চলার অভিযোগ উঠেছিল। আর সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে বুধবার রাতে অভিযান চালায় ইংরেজবাজার থানার পুলিশ। বেআইনি সেই জুয়ার আসর থেকেই দশজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে ৪০ হাজার টাকার বোর্ডমানি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মালদা শহরের ইমামবাড়ী লেন এলাকায় একটি ক্লাবের আড়ালেই বেআইনি এই জুয়ার আসর চলছিল। যা নিয়ে এলাকার বাসিন্দাদের মধ্যে চরম অসন্তোষ ছড়িয়ে ছিল। কিন্তু বেআইনি ওই জুয়া কারবারিদের লাল চক্ষুর ভয়ে প্রতিবাদ করার সাহস পাচ্ছিলেন না এলাকার অধিকাংশ বাসিন্দারা । পরবর্তীতে পুলিশকে গোপনে সংশ্লিষ্ট এলাকার বাসিন্দারা বিষয়টি জানান । আর সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে বুধবার রাতে ইংরেজবাজার থানার পুলিশ অভিযান চালায়।

আরও পড়ুন -  Web Series: হটেস্ট পারফরম্যান্স আয়ুষীর এই দৃশ্য, টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব সিরিজে

অভিযানের সময় রীতিমতো চক্ষুচড়কগাছ হয়ে যায় পুলিশ কর্তাদের। ওই ক্লাব প্রাঙ্গণে কোন ঘরে কম্পিউটারের মাধ্যমে চলছে বেআইনি সাটটার কারবার। আবার কোন ঘরে চলছে জুয়ার আসর। প্রতিদিনই কয়েক লক্ষ টাকার জুয়া খেলা  হতো বলেও প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। এই ঘটনায় পুলিশ শ্যাম সেখ, ঝুমপু সেখ, পিন্টু সেখ সহ দশ জনকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন -  ভারাক্রান্ত মন, মেয়ের জন্মদিন, অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের, কেন ?

স্থানীয় একাংশ বাসিন্দাদের অভিযোগ, সকাল থেকে রাত পর্যন্ত ওই এলাকার ক্লাব প্রাঙ্গণে রমরমিয়ে চলছে জুয়ার আসর । পুলিশ অভিযান চালিয়ে খুব ভালো কাজ করেছে।

ইংরেজবাজার থানার আইসি আশিস দাস জানিয়েছেন, গোপন সূত্রে খবর পেয়ে ইমামবাড়ী লেন এলাকার একটি ক্লাব থেকে বেআইনি সাটটা ও জুয়ার আসর চালানোর অভিযোগে কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের মালদা আদালতে পেশ করার পাশাপাশি পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে।

আরও পড়ুন -  Parliament Building: পার্লামেন্টে ভবনে আগুন, দক্ষিণ আফ্রিকার

Latest News

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img