33 C
Kolkata
Sunday, May 19, 2024

Jeet-Ditipriya: জিৎ – দিতিপ্রিয়ার যুগলবন্দী, ভিডিও দেখুন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে পা রাখলেন ‘রানীমা’ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। এবার তাঁকে দেখা গেল শোয়ের বিচারক ও অভিনেতা জিৎ (Jeet) এর সঙ্গে রীতিমতো নাচ করতে।

ইতিমধ্যেই ‘ডান্স বাংলা ডান্স’ এর এই বিশেষ পর্বের ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, জিৎ এর সঙ্গে ক্লোজ ডান্সে খুব একটা স্বচ্ছন্দ নন দিতিপ্রিয়া। এটা খুব স্বাভাবিক। কারণ এখনও তিনি যথেষ্ট ছোট। দিতিপ্রিয়ার পরনে ছিল লাল-কালো সিকুইনড বেল্টেড শাড়ি ও কালো ফুলস্লিভ ব্লাউজ ও কানে লাল দুল। তবে দিতিপ্রিয়াকে উৎসাহ দিচ্ছিলেন শুভশ্রী (Subhasree Ganguly) ও গোবিন্দা (Govinda)। শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রাখলেও ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন দিতিপ্রিয়া। তাঁর বয়স অনুযায়ী নিজেকে তিনি অল্প বয়সের চরিত্রে আটকে না রেখে নিপুণভাবে ফুটিয়ে তুলেছেন রানীমার বয়সকালের সময়কেও। তবে ‘করুণাময়ী রানী রাসমণি’-তে ঘটেছে রানীমার তিরোধান। দিতিপ্রিয়ারও মন খারাপ হয়েছে। তিনি বলেছিলেন, আর রানী সাজা হবে না। কিন্তু এর মধ্যেই ব্র্যান্ডের প্রোমোশন ও নতুন ফিল্ম এবং ওয়েব সিরিজ নিয়ে আবার ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

আরও পড়ুন -  "একদম ঘরেতেই তৈরি করুন সুস্বাদু বার্গার, দেখুন ভাইরাল হয়ে যাচ্ছে রেসিপি!"

শীঘ্রই রোহন ঘোষ (Rohan Ghosh) পরিচালিত ওয়েব সিরিজ ‘মুক্তি’ র শুটিং শুরু হবে। এই ওয়েব সিরিজে ঋত্বিক চক্রবর্তী (Ritwik Chakraborty) র বিপরীতে অভিনয় করছেন দিতিপ্রিয়া। ব্রিটিশ শাসিত ভারতবর্ষের প্রেক্ষাপটে নির্মিত এই ওয়েব সিরিজে তিনি ঋত্বিকের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন।

আরও পড়ুন -  মানসিক অবসাদের কারণে আত্মহত্যা এক যুবকের

এছাড়াও পাভেল (Pavel) এর সঙ্গে ফিল্ম নিয়ে কথাবার্তা চলছে দিতিপ্রিয়ার। অপরদিকে দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh) পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’  এ অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি অভিনয় করছেন।

আরও পড়ুন -  লাস্যময়ী প্রিয়াঙ্কা সরকার, স্বল্পবাসের শরীরের রঙের সঙ্গে মিলে মিশে একাকার

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img