31 C
Kolkata
Sunday, May 19, 2024

Akshay Kumar: চলে গেলেন অভিনেতার কাছের মানুষ, গর্ভ ধারিণী !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    অক্ষয় কুমারের মা বুধবার সকালে না ফেরার দেশে পাড়ি দিলেন। অভিনেতার মা অরুণা ভাটিয়া বয়সজনিত অসুস্থতার কারণে গত ৩রা সেপ্টেম্বর মুম্বাইয়ের হিরানন্দনি হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং তার অবস্থা বেশ গুরুতর হওয়াতে আইসিউতে স্থানান্তরিত করা হয়। আজ সকালে হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করলেন।

মাতৃবিয়োগে রীতিমতো ভেঙে পড়েছেন অভিনেতা। মায়ের মৃত্যুর খবর নিজেই ট্যুইটারে শেয়ার করলেন অনুগামীদের সাথে। তিনি লিখলেন,’সে আমার মূল ছিল। এবং আজ আমি আমার অস্তিত্বের মূল অংশে একটি অসহ্য যন্ত্রণা অনুভব করছি। আমার মা শ্রীমতি অরুণা ভাটিয়া শান্তিপূর্ণভাবে আজ সকালে এই পৃথিবী ছেড়ে চলে গেলেন এবং অন্য জগতে আমার বাবার সাথে পুনরায় মিলিত হলেন। আমি এবং আমার পরিবার এই সময়ের মধ্য দিয়ে যাচ্ছি আমি আপনার প্রার্থনাকে সম্মান করি। ওম শান্তি’। এরপর অনুগামীরাও অভিনেতাকে মন শান্ত করার কথা লিখলেন। অনেকেই শোকপ্রলাসজ করলেন। নিজের মায়ের সঙ্গ দারুণ সম্পর্ক ছিল অক্ষয়ের। অত্যন্ত ঘনিষ্ঠ অত্যন্ত ভালোবাসার। দীর্ঘ বছর ধরে লাইমলাইটে থাকা সত্বেও আদ্যপান্ত একজন খাঁটি ফ্যামিলি ম্যান ছিলেন অক্ষয়। পরিবারের সাথে সময় কাটাতে বেশি ভালোবাসতেন। তাই মায়ের অসুস্থতার খবর পেতেই ছেলে যে স্বাভাবিকভাবে লন্ডনের শ্যুটিং ছেড়ে মুম্বাই ফিরে আসেন।

আরও পড়ুন -  Elon Musk: ইলন মাস্ক নতুন আপডেট নিয়ে আসছে ‘এক্স’ অ্যাপে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img