31 C
Kolkata
Friday, May 17, 2024

Neel-Trina: মুখ্যমন্ত্রীর থেকে স্পেশাল উপহার পেলেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নীল ভট্টাচার্য ও তৃণা সাহা টলিউডের প্রিয় মুখ সাথে আবার হিট জুটি। না, পর্দায় নয়, বাস্তব জীবনে এরা হিট। পর্দায় তাঁরা একসাথে এখনো কোনো ধারাবাহিকে কাজ করেননি। এদের সঙ্গে জুটি বেঁধেছেন অন্য কেউ। কিন্তু এদের রিয়েল লাইফের প্রেমকাহিনী ঠিক সিনেমার মতোই। কলেজ জীবন থেকে এদের প্রেমপর্ব শুরু হয়। সিনেমার মতোই মাঝে বিচ্ছেদ হলেও আবার নতুন করে শুরু হয় ২০১৭ সালের জুন থেকে। পরিবারের সকলের সম্মতিতে ১০ বছরের প্রেম পরিনতি পায় ৪ঠা ফেব্রুয়ারি সোশ্যাল ম্যারেজের মাধ্যমে। বিয়ের পর নীল তৃণার এইবছর প্রথম পুজো। আগে অনেক পুজো একসাথে কাটালেও এবছর একটু বেশি স্পেশাল। দুর্গা পুজো আসতে আর মাত্র কয়েক দিন, ইতিমধ্যেই প্রিয়জনদের কাছ থেকে অনেক উপহার পাচ্ছেন টেলিপাড়ার এই মিষ্টি জুটি। তবে এবার পুজোর আগেই এক দারুন উপহার পেয়ে গেলেন এও জুটি। অভিনেতা নীল ভট্টাচার্য ও তৃণা সাহা সেই বিশেষ উপহারটি পেলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যাযয়ের কাছ থেকে।

আরও পড়ুন -  ৮০ দিনে বিশ্বভ্রমণ দুই বান্ধবীর, ৮১ বছর বয়েসে

উপহার পেতে সবারই ভালো লাগে। বিশেষ করে তা যদি হয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফ থেকে তাহলে সেই উপহারের একটা আলাদাই দাম আর মর্যাদা আর ভালোবাসা রয়েছে। হাজার ব্যস্ততার মধ্যেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপহার পাঠালেন তার প্রিয় দুই মানুষ নীল আর তৃণাকে। এমনকি এই হেভিওয়েট কাপলের বিয়ের দিনও ঠিক সময় করে এসে হাজার ব্যস্ততার মধ্যে দেখা করতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। বিয়ের শুরু হওয়ার আগেই নতুন বর কনেকে নিজে আশীর্বাদ করে গেছিলেন তিনি। এবারও পুজোর আগেই নব দম্পতিকে যথাসময়ে উপহার পাঠিয়ে দিলেন মুখ্যমন্ত্রী। বিশ্ববাংলা থেকে তৃণার জন্য একটি দারুন কালো রঙের শাড়ি এবং নীলের জন্য সাদা পাঞ্জাবি উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী। এই উপহার পেয়ে দারুন খুশি এই দুই অভিনেতা-অভিনেত্রী। এই শাড়ি ও পাঞ্জাবির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নীল ও তৃনা লিখেছেন, এই বছরে সবার প্রথম এই পুজোর উপহার পেলেন। সপ্তাহের শুরুতে প্রিয় মুখ্যমন্ত্রীর তরফ থেকে এমন উপহার পেয়ে আনন্দে আপ্লুত দিল।

আরও পড়ুন -  মুকুল রায় তৃণমূলে ফিরে আসবেন? সৌগত রায় এর কথার ইঙ্গিতে জল্পনা দানা বাধতে শুরু করেছে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img