23 C
Kolkata
Friday, May 10, 2024

গোপাল সাজে ছোট্ট কেশব, জন্মাষ্টমীর দিন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    জনপ্রিয় তারকা পূজা ব্যনার্জী আর কুনাল বর্মার একমাত্র ছেলে। বয়স মাত্র দশ মাস। এই একরত্তি হয়ে উঠেছে সকলের নয়নের মনি। প্রথম বার সোশ‍্যাল মিডিয়ায় দেখা দিতেই কৃশিবের ফ্যান ফলোয়ার সংখ্যা যে হাজার পেরিয়েছে তা বলার অপেক্ষা রাখেন। বঙ্গ তনয়া পূজা ব‍্যানার্জি ছেলে একেবারে তাঁর মতোই হয়েছে। অনেকটা রসোগোল্লার মতো। কৃশিব মিষ্টি হলেও মাত্র ১০ মাস বয়সে দুষ্টুমি করতেও বেশ ভালো করে শিখে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

দশ মাসের খুদের দুষ্টুমিতে নাজেহাল কুনাল আর পূজা। কৃশিবকে যদি ভালো ছেলের মতো খেতে হয় তাহলে বাবাকে করতে হবে ড্যান্স। নাহলে ছেলে খাবেনা। আবার মা রান্না করতে গেলেই নিজেই চাকি বেলুন নিয়ে শেফ হয়ে যায়। ছেলের এই কান্ড কারখানা কুনাল আর পূজা দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করে থাকেন। এদের দুজনের পেজ খুললেই মেলে ছেলের নানান দুষ্টুমির প্রতিচ্ছবি। তবে একটা কথা মানতেই হবে এই তারকা জুটি যতই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত থাকুক ছেলেকে সময় দিতে এক্কেবারে ভোলেননা। ছেলে যতই দুষ্টু হোক ছেলের সব দুষ্টুমি চেটে পুটে উপভোগ করেন পূজা ও তার পাঞ্জাবি স্বামী। আজ জন্মাষ্টমী। গোপালের জন্মদিন। আর ছোট্ট ছেলেকে পূজা গোপাল সাজাবেনা তা কি করে হয়। জন্মাষ্টমীর দিন মাম্মা পূজা সক্কাল সক্কাল ছেলেকে ছোট্ট গোপাল তৈরী করলেন।  ছেলেকে হলুদ রঙের ধূতি আর কৃষ্ণের মতো গায়ে সাদা মুক্তের হার, হাতে বালা আর মাথায় মুকুট পরিয়ে দিলেন। আর বাবা কুনাল মাথায় হলুদ রঙের গোল টিকা।ব্যকগ্রাউন্ডে বেজে উঠেছে ‘গো গো গোবিন্দা’। সত্যি ছোট্ট গোবিন্দা এসে উপস্থিত হয়েছে।

আরও পড়ুন -  নৌ-সেনা দিবস উপলক্ষে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী শ্রী অমিত শাহ ভারতীয় নৌ-বাহিনীকে শুভেচ্ছা জানিয়েছেন

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img