37 C
Kolkata
Friday, May 17, 2024

বাংলা টেলিভিশনের অতি জনপ্রিয় নাম শ্রুতি দাস, মা হলেন !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ     বাংলা টেলিভিশনের অতি জনপ্রিয় নাম শ্রুতি দাস।  ত্রিনয়নী থেকে দেশের মাটি- দুই ধারাবাহিকে নিজের অভিনয় দিয়ে টেলি মহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। ত্রিনয়নীর নয়ন হোক দেশের মাটির নোয়া দুই চরিত্রে সাবলীল অভিনয় দিয়ে বাঙালি দর্শকের খুব প্রিয় পাত্রী হয়ে উঠেছেন শ্রুতি। তবে অভিনেত্রীর আরো একটি গুনের জন্য তিনি বেশ খ্যাত। স্পষ্টবক্তা শ্রুতি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

শ্রুতি অভিনয়ের পাশাপাশি নিজের প্রেমের জন্য বেশ চর্চায় থাকেন।শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দার। এই অভিনেত্রী ও পরিচালকের প্রেমের খবর ইন্ডাস্ট্রির প্রায় সকলেই জানেন। অনেকে এদের সম্পর্ক নিয়ে ট্রোল করলেও সেই সব ট্রোলারদের যোগ্য জবাব ও দিয়েছেন। তবে কবে বিয়ে করছেন, সে সম্পর্কে এখনও কোনও ইঙ্গিত দেননি এই জুটি। আপাতত দুজনের কাজে ফোকাস করেছেন। এর মাঝেই দাস ও সমাদ্দার বাড়িতে খুশির হাওয়া। ‘বেবি গার্ল’ অর্থাৎ কন্যা সন্তানের বাবা মা হলেন শ্রুতি।৷ সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে নিজের পরিচয় করিয়ে দিলেন শ্রুতি। অভিনেত্রীর সদ্য শেয়ার করা পোস্টে রয়েছে বেবি গার্ল। শুধু তাই নয়, ক্যাপশনে স্বর্ণেন্দুকে ‘হ্যাপি ড্যাড’ বলেও ট্যাগ করেছেন তিনি। মেয়েকে পেয়ে দারুণ খুশি শ্রুতি। শুধু তাই নয় মেয়ের নামও ইতিমধ্যে ঠিক করে ফেলেছেন অভিনেত্রী। তার নাম রেখেছেন চেরি। আবার মেয়েকে সঙ্গে নিয়ে পরিবারের সবার সঙ্গে ঘুরতেও বেরিয়ে পডেছেন আবার কখনো মেয়ের কোলে মাথা রেখে শুয়ে রয়েছেন। কি ভাবছেন! আসলে কোনো মানুষ নয়, একটি লাল রঙের সুন্দর গাড়ি কিনেছেন অভিনেত্রী। অভিনেত্রীর শেয়ার করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, লাল রঙা গাড়ির দরজা খুলে দিচ্ছেন স্বর্ণেন্দু। আর সেই গাড়িতে গিয়ে বসেছেন শ্রুতি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

আরও পড়ুন -  Nigeria: নিহত ৭, মসজিদে বন্দুক হামলা, নাইজেরিয়া

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img