40 C
Kolkata
Monday, May 20, 2024

বাড়ি থেকে এই জিনিসগুলোকে বিদায় করুন, তাহলে মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   রক্ষা পেতে অবশ্যই বাড়ি থেকে এই জিনিসগুলোকে বিদায় করুন। আপনি কি খুব গাছ ভালোবাসেন? তাহলে নিশ্চয়ই আপনার বাড়িতে ও বাড়ির চারপাশ সবুজে ঘেরা হবে। একথা আপাতদৃষ্টিতে হয়তো অনেকেই ভালো লাগে কিন্তু আপনি কি জানেন কাঁটাওয়ালা গাছ বা মরা গাছ বাড়িতে রাখতে নেই। অবশ্যই আপনার বাড়িতে যদি কাঁটাওয়ালা বা মরা কোন গাছ থাকে তাহলে অবশ্যই আপনি সেই গাছ এখনই ফেলে দিন। এই গাছ থাকলে কিন্তু আপনার বাড়িতে লক্ষী আসবেনা। ঠাকুর ঘরে মূর্তি রাখতে প্রত্যেকেই পছন্দ করেন কিন্তু আপনি কি জানেন ঠাকুর ঘরে মূর্তি রাখলে সেই মূর্তি যদি ভাঙা হয় তাহলে কিন্তু এটি আপনার জন্য মোটেই শুভ নয়।
মা লক্ষ্মী প্রত্যেকটি দিন আমাদের ঘরে বিরাজমান। অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পেতে আপনাকে মা লক্ষ্মীর শরণাপন্ন হতে হবে। আবার অনেকেই ভেবে থাকেন, বৃহস্পতিবারই হল শুধুমাত্র মা লক্ষ্মীর মাস। এ পৃথিবীতে মা লক্ষ্মী না থাকলে আমাদের অর্থ সমাগম হয় না। আমাদের নিজেদের ভুলেই আমরা নানান রকম এমন কিছু কাজ করে থাকি যার জন্য আমাদের গৃহে অর্থ সমাগম হচ্ছে না।

আরও পড়ুন -  Lifestyle: বর্ষাকালে বিছানার স্যাঁতস্যাঁতে ভাব দূর করার টিপস

বাসন মা লক্ষ্মীর বার্তা বহন করে। আমাদের রান্নাঘরে ঠাকুরের জায়গায় অনেকেই বাসন রাখেন। কিন্তু আপনি কি জানেন ভাঙা বাসন একেবারেই আপনার গৃহে জন্য ভালো নয়।

আরও পড়ুন -  ব্যথার কারণে তীব্র রোম্যান্সে ভয় পাচ্ছেন ! মিলনের সময় মাথায় রাখুন কিছু টিপস

আবার অনেকে বাড়িতে ছেঁড়া জামা কাপড় জমিয়ে রাখে। সমস্ত ছেঁড়া জামা কাপড় কখনোই জমিয়ে রাখা উচিত না। পুরনো জামা কাপড় রাখতে পারেন। কিন্তু ছেঁড়া জামা-কাপড় রাখা বা ছেঁড়া জামা কাপড় পরা স্বাস্থ্যের জন্য খুবই ক্ষতিকর। মা লক্ষ্মী রুষ্ট হন যার ফলে আপনি কিছু ভালো জিনিস উপার্জন করতে পারেন না। প্রতিদিন নিয়ম করে দুইবেলা সন্ধ্যা আরতি করুন আপনার ঠাকুর ঘরে। ঠাকুর ঘর পরিষ্কার রাখুন ।

আরও পড়ুন -  পুলিশ স্মারক দিবসে কর্তব্যরত অবস্থায় শহীদ হওয়া পুলিশকর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ

Latest News

Web Series: বোল্ড ওয়েব সিরিজ রিলিজ হলো, এই দৃশ্য দেখলে চোখ বন্ধ রাখতে হবে

Web Series: বোল্ড ওয়েব সিরিজ রিলিজ হলো, এই দৃশ্য দেখলে চোখ বন্ধ রাখতে হবে। Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img