31 C
Kolkata
Friday, May 10, 2024

অশালীন মন্তব্য দিলীপ ঘোষের, বিজেপি রাজ্য সভাপতির বিরুদ্ধে অভিযোগ দায়ের

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   লক্ষীর ভান্ডার প্রকল্পের জন্য যে সমস্ত মহিলারা লাইনে দাঁড়িয়ে ফরম জমা দিয়েছেন তাদেরকে সরাসরি ভিখারী বলে অপমান করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। নদীয়া শান্তিপুর থানায় তার বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা দায়ের করেছেন বেশ কয়েকজন। নদীয়া জেলা তৃণমূল ছাত্র পরিষদের সম্পাদক রিয়াঙ্কা দাস ঘোষ দিলীপ ঘোষের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। তিনি জানিয়েছেন, ‘গত 24 আগস্ট একটি অত্যন্ত বিতর্কিত মন্তব্য করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এভাবে মেয়েদের ও নারীদের সম্পর্কে অপমানজনক মন্তব্য করা ঠিক হয়নি।

আরও পড়ুন -  Argentina-Mexico Match Referee: ইলেকট্রিশিয়ান ছিলেন, আর্জেন্টিনা-মেক্সিকো ম্যাচ রেফারি, গল্পটা ভিন্নরকম

শান্তিপুর থানায় বিজিপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে 27 আগস্ট বৃহস্পতিবার রাতে একটি অভিযোগ দায়ের করেছেন নদীয়া জেলা তৃণমূল ছাত্র পরিষদের সম্পাদক রিয়াংকা দাস ঘোষ। তার অভিযোগ, ‘গত 24 আগস্ট বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সাংবাদিক সম্মেলনে রাজ্য সরকারের লক্ষীর ভান্ডার প্রকল্পের জন্য যে সমস্ত মহিলারা লাইনে দাঁড়িয়ে ছিলেন তাদেরকে ভিখারি বলে আখ্যা দিয়েছেন।’ এই অভিযোগ প্রসঙ্গে নদিয়া দক্ষিণ প্রচার সম্পাদক অংকন সরকার বলেছেন, ‘ওইদিন বড় একটি বক্তব্যের মধ্যে থেকে কয়েকটি কথা নিয়ে বিকৃত করার চেষ্টা করা হয়েছে। আসলে ওদের কোন কাজ নেই, তাই ওরা ভুলভাল কথা বলছেন ও দিলীপ ঘোষকে টার্গেট করেছেন।

আরও পড়ুন -  Durga Puja: রাজা নবকৃষ্ণ দেব পরিবার

মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যারা 25 থেকে 60 বছর বয়সী মহিলা রয়েছেন তারা এ লক্ষীর ভান্ডার প্রকল্পের সুবিধা গ্রহণ করতে পারবেন। অনলাইনের পাশাপাশি দুয়ারে সরকার প্রকল্পে এর জন্য আবেদন করতে পারবেন।

আরও পড়ুন -  Tathagata Roy: তথাগত রায়ের ‘বিদায়’ জানানো ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে, রাজনৈতিক মহলে

Latest News

Web Series: নেহাল ভাদোদিয়ার উষ্ণ ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, ঘরের খিল বন্ধ করে দেখুন

Web Series: নেহাল ভাদোদিয়ার উষ্ণ ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, ঘরের খিল বন্ধ করে দেখুন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img