31 C
Kolkata
Sunday, May 19, 2024

‘আসল দুধই খাননি’, সমালোচকদের আবারো আক্রমণ করলেন দিলীপ ঘোষ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বছর দুয়েক আগে দিলীপ ঘোষের গলায় আমরা শুনেছিলাম গরুর দুধের সোনা পাওয়ার একটা অদ্ভুত কাহিনী। চিকিৎসক ও প্রাণিবিদদের একেবারে হতবাক করে দিয়ে, দিলীপ ঘোষ বলেছিলেন, ‘গরুর দুধে সোনার ভাগ থাকে। তাই দুধ হলুদ হয়। দেশি গরুর কুজের মধ্যে একটা স্বর্ণনাড়ি থাকে। সেখানে সূর্যের আলো পড়লে সোনা তৈরী হয়।’ আজকেও তিনি তার সেই মন্তব্যে অনড় থাকলেন।

আরও পড়ুন -  Cauliflower Biryani: ফুলকপির বিরিয়ানি

লাগাতার বিতর্কের পরেও নিজের সেই মন্তব্যের প্রেক্ষিতে তিনি আজকে উল্টে সমালোচকদের বুদ্ধি নিয়ে এবং তাঁদের দুধ খাওয়া নিয়ে প্রশ্ন তুললেন দিলীপ ঘোষ। তিনি আজকে একটি সাংবাদিক বৈঠকে সমালোচকদের বললেন, ‘আসল দুধই খাননি।’ যার পরে আবারো নতুন করে শুরু বিতর্ক।

আরও পড়ুন -  China: শি জিনপিং, তৃতীয় মেয়াদে ক্ষমতায়

দিলীপ ঘোষ এদিন বলেন, ‘কলকাতা ও আশেপাশের এলাকায় গো-পালন হয়না বললেই চলে। তাই আমরা প্যাকেট দুধ খাই। আমি বলেছিলাম গরুর দুধে সোনা পাওয়া যায়। অনেকে এটার বিরোধিতা করেছিলেন। কিন্তু যারা আসল দুধ খাননি, তারা এই দুধ থেকে সোনা পাবেন কিকরে?’

যদিও দিলীপের এই গরুর দুধের সোনা নিয়ে মন্তব্যের কড়া প্রতিক্রিয়া দিয়েছেন রাজ্যের পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম। দিলীপ ঘোষের কাছে তিনি আর্জি জানিয়েছেন যেন তিনি সেই স্বর্ণনাড়ি যুক্ত একটি গরু তাকে দেন। তারপরে ফিরহাদ হাকিম, সেই গরুটিকে নিয়ে গবেষণা করতে চাইছেন বলেও জানিয়েছেন। এখন এটাই দেখার, সোনা মেশানো দুধ দেওয়া গরু কি দিলীপ ঘোষ আনতে পারেন নাকি না?

আরও পড়ুন -  পৃথক উত্তরবঙ্গের দাবি যুক্তিসঙ্গত, যুক্তি দিয়ে বোঝালেন দিলীপ

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img