35 C
Kolkata
Monday, April 29, 2024

গুরুতর অসুস্থ হয়ে ভেন্টিলেশনে ভর্তি বাচিক শিল্পী গৌরী ঘোষ !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বাংলার খ্যাতনামা বাচিকশিল্পী গৌরী ঘোষ গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তাঁকে সুচিকিৎসার জন্য তড়িঘড়ি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনো তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল হয়নি। তিনি এখন ভেন্টিলেশনে রয়েছেন। জানা যায় প্রথমে গৌরী দেবীকে বাইপাসের ওই হাসপাতালের আগে অন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বাইপাসের ধারের হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গৌরি দেবীর দ্রুত সুস্থতা কামনা করেছেন তাঁর অনুগামীরা।

আরও পড়ুন -  আত্মনির্ভর অ্যাপ উদ্ভাবনী প্রতিযোগিতায় অংশগ্রহণের তারিখ বৃদ্ধি সরকারের

বাচিকশিল্পের জগতে দুই উজ্জ্বল নক্ষত্রের নাম হল পার্থ ঘোষ ও তাঁর স্ত্রী গৌরী ঘোষ। এই আবৃত্তিকার দম্পত্তি বারবার বাঙালি শ্রোতাদের অনেক উপভোগ্য আবৃত্তি-সন্ধ্যা উপহার দিয়েছেন। এই দম্পত্তির একসাথে আবৃত্তি শোনা বাঙালির কাছে এক পরম প্রাপ্তি ছিল। গৌরী দেবী স্বামী পার্থ ঘোষের সঙ্গে মিলে বহু শ্রুতিনাটক দাপটের সাথে উপস্থাপনা করেছেন। তাঁদের যৌথ ভাবে উপস্থাপিত ‘কর্ণকুন্তি সংবাদ’ খুব জনপ্রিয় হয়েছিল।

আরও পড়ুন -  IPL Final: ফাইনালে মুখোমুখি গুজরাট-চেন্নাই, আজ রাতে

এই আবৃত্তিকার দম্পতি প্রথমে রেডিয়োতে উপস্থাপক হিসাবে নিজেদের কেরিয়ার শুরু করেন। দীর্ঘদিন তাঁরা আকাশবাণী কলকাতার সঙ্গে যুক্ত ছিলেন। বহু ছাত্র ছাত্রীদের কবিতা পাঠ ও শিখিয়েছেন। শুধু বাংলা না বিদেশে তাঁর বহু ছাত্রছাত্রী রয়েছে। তিন দশক ধরে আকাশবানীর বহু অনুষ্ঠানে তাঁকে শুনতে পাওয়া গেছে এই দম্পতিকে। দমদমে এস পি মুখার্জী রোডের কাছে থাকেন এই দম্পতি। তাঁদের একটি পুত্র সন্তান রয়েছে। বাবা মায়ের সঙ্গে একসাথে থাকেন তাঁদের ছেলে অয়ন।

আরও পড়ুন -  ফল বিভ্রাট নিয়ে নতুন বিতর্কে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ, দায় স্কুলের !

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img