34 C
Kolkata
Friday, May 3, 2024

Sourav Ganguly : রাখি উৎসবে মাতলেন মহারাজ, ঘরোয়া আমেজে উদযাপন স্ত্রী ডোনার জন্মদিন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   গতকাল গঙ্গোপাধ্যায় পরিবারে ছিল জোড়া উৎসব। হ্যাঁ বেহালার মহারাজা সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথা বলছি। প্রথমত কাল ছিল রাখি উৎসব আর দ্বিতীয়ত ছিল স্ত্রী ডোনার জন্মদিন। দুই সেলিব্রেশন চললো বিসিসিআই ক্যাপ্টেনের বাড়িতে। প্রথমে রবিবার সক্কাল সক্কাল রাখি উৎসবে মাতলেন গোটা পরিবার।

এই দিন রাখি বাড়ি থেকে রাখি বন্ধন উৎসব পালন করলেন মহারাজ। সৌরভকে রাখি পড়ালেন তাঁর ছোট ভাইয়ের স্ত্রী জুঁই গঙ্গোপাধ্যায়। এই দিন সকালে সকলের প্রিয় দাদা বাঙালীবাবু সাজে সাজেন। সাদা পাঞ্জাবি আর পায়জামাতে ধরা দেন মহারাজ। এই দিন সৌরভ ছাড়াও তাঁর বড় দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে রাখি পরান ছোট ভাইয়ের স্ত্রী জুঁই। অন্যদিকে, এদিন সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের জন্মদিন ছিল। তাই ডবল সেলিব্রেশন তো হতোই। করোনার জন্য কোনো জাঁকজমক নয় ঘরোয়া আয়োজনে স্ত্রীর জন্মদিন পালন করেন সৌরভ। এই বিশেষ দিনের মেয়ে সানার আয়োজনে একটি দারুণ চকোলেট কেক কেটে নিজের জন্মদিন উদযাপন করেন ডোনা।

আরও পড়ুন -  Adrit Roy: বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন আদৃত

বিকেলের এই সুন্দর সময়ে সাক্ষী ছিলেন সৌরভের বাল্যবন্ধু প্রাক্তন ক্রিকেটার জয়দীপ মুখোপাধ্যায়ও। এই দিন ঘরোয়া সেলিব্রেশন হলেও রাতের নৈশভোজ সপরিবারে বাইরের রেস্টুরেন্টে সারেন সৌরভ-ডোনা। সম্প্রতি কেবিসির শ্যুটিং সারলেন মহারাজা। রাখী উৎসবের একদিন আগেই মুম্বাইতে শ্যুটিং সম্পন্ন করে বাড়ি ফেরেন। কেবিসির এই স্পেশাল এপিসোড আগামী ২৭ শে আগস্টের শানদার শুক্রবারের এপিসোডে দেখামো হবে। এই দিনে সৌরভের সাথে হটসিটে উপস্থিত থাকবেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনার তথা বীরেন্দ্র সেহওয়াগ। বিশেষ দুই অতিথি হিসেবে এই দুই তারকার কেবিসিতে উপস্থিতি দেখা যাবে। তবে এই অনুষ্ঠানে কত টাকা সৌরভ-বীরু জিতেছে তা জানা যায়নি‌। দীর্ঘদিন পর কোন রিয়েলিটি শোয়ের অতিথি হিসেবে দেখা যাবে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভকে। কিছুদিন পর দাদাগিরি সিজন ৯ ও শুরু হবে টেলিভিশন পর্দাতে।

আরও পড়ুন -  Short Film Festival: ১৩তম আন্তর্জাতিক আন্তঃবিশ্ববিদ্যালয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img