32 C
Kolkata
Friday, May 17, 2024

Katrina-Vicky: গোপনে রোকা সেরে ফেললেন ভিকি-ক্যাটরিনা ! কি বললেন অভিনেত্রীর মুখপাত্র ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বলি টাউনের অন্যতম চর্চিত জুটি বললে এই নামটি আগে আসবে। হ্যাঁ ঠিক ধরেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের কথা বলছি। এই দুই তারকার ঘনিষ্ঠতা নিয়ে হামেশাই নানান গুঞ্জন শোনা যায় বলি পেজ থ্রিয়ের পাতায়। তবে কখনোই নিজেদের প্রেমের কথা কখনো প্রকাশ্যে আনেননি। বরাবর নিজেদের সম্পর্ক নিয়ে স্পিকটি নট। অবশ্য মাস কয়েক আগে হর্ষবর্ধন কাপুর এই সম্পর্কে শিলমোহরও দিয়েছিলেন। বুধবার বলিউডের অন্দরে হঠাৎ করে শোনা যায় চুপিচুপি এই জুটি নিজেদের বাগদান পর্ব সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা। এই খবর প্রকাশ্যে আসতেই খুশিতে ভেসে যান। আর অনেকেই সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে নানান শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিচ্ছেন। অনেকে আবার ভিকি-ক্যাটরিনার বাগদানের খবরের সলমন খানের জন্য চিন্তাপ্রকাশ করে ফেলেন। কিন্তু কথায় আছে যত না ঘটে তত না রটে। আদেও কি ক্যাট আর ভিকি এনগেজমেন্ট করেন? এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে সত্যিটা জানিয়েছেন ক্যাটরিনা কাইফের মুখপাত্র।

আরও পড়ুন -  Gold Price Today: বিয়ের মরশুমে আপডেট এলো, সোনার দাম কি কমলো?

ক্যাটরিনার মুখপাত্র জানান, ‘এখনো এদের কোনও রোকা সেরেমানি হয়নি। পুরোটাই মিথ্যা রটনা। ক্যাটরিনা শীঘ্রই টাইগার ৩-র শ্যুটিংয়ের জন্য রওনা দেবে বিদেশে। আর সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, লাল লেহেঙ্গায় পরিপাটি সাজে ক্যাটরিনা এবং সাদা কুর্তা-পাজামায় ভিকির পাশে দাঁড়িয়ে। যে ছবি আসলে তাঁদের বাগদানের বলে ভাইরাল হয়েছে সেটি এবছরের ছবি নয়। সেটি আসলে ২০১৯ সালে অনিল কাপুরের দিওয়ালি পার্টির একটি ছবি। যেখানে একসঙ্গে হাজির ছিলেন এই চর্চিত প্রেমিক জুটি। উল্লেখ্য, বছত দুয়েক আগে চুটিয়ে প্রেম করছেন ভিকি এবং ক্যাটরিনা। ইতিমধ্যেই বলিপাড়ার একাধিক অনুষ্ঠানে একসাথে হাজির হয়েছেন এই জুটি। তবে নিজেদের সম্পর্ককে এখনো শিলমোহর দেননি। অনেকেই ক্যাটরিনার সঙ্গে ভিকির প্রেম নিয়ে প্রশ্ন রয়েছে বিস্তর। এক সাক্ষাৎকারে ভিকি বলেছেন,’প্রেম কোনও খারাপ জিনিস নয়, তাঁর কাছে একটা দুর্দান্ত অনুভূতি। তবে সত্যি বলতে তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলতে চানন। যদি তিনি কিছু বলেন তাহলে সেটা নিয়ে আলোচনা হবে,লোকে সেটার নানান অর্থ বার করবে, সেটা নিয়ে আবার কিছু ভুল অর্থ বারও করবে-গোটা বিষয়টা জটিল হয়ে যায়-আশা করছি সেটা সবাই সম্মান করবেন’। উল্লেখ্য, ক্যাটের বলিউড এন্ট্রি হয় সাল্লু ভাইয়ের হাত ধরে।

 

View this post on Instagram

 

A post shared by Jhand Gyan (@jhandgyans)

কেরিয়ারের শুরু থেকেই ক্যাটরিনার লাভ লাইফ নিয়ে পেজ থ্রিতে বরাবর আলোচনায় থেকেছেন। প্রথমে ভাইজানের সাথে প্রেমের সম্পর্কে জড়ান। সেই সম্পর্ক ভেঙে গেলেও সলমন খান তাঁর জীবনের একমাত্র ফ্রেন্ড, ফিলোজফার আর গাউড। সলমনের পর অভিনেত্রীর জীবনে আসেন রণবীর কাপুর। কিন্তু বেশিদিন টেকেনি সেই প্রেম। তবে এরপরেই ভিকির সাথে ডেট শুরু করেন অভিনেত্রী। আপাতত ক্যাটরিনা নিজের কেরিয়ারে ফোকাস করেছেন।

আরও পড়ুন -  অভিনেত্রীর স্টাইলে আতঙ্কিত গোটা বিশ্ব, তার স্টাইলে জ্ঞান হারিয়েছিলেন এমএস ধোনিও

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img