32 C
Kolkata
Monday, April 29, 2024

ইন্ডিয়ান আইডলের আগে গেয়েছেন বাংলা গান, দেবের সিনেমা দিয়েই সফর শুরু পবনদীপের

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   গত ৮ মাস ধরে ইন্ডিয়ান আইডল সিজন ১২ প্রত্যেকটি এপিসোড মানুষের মনে দাগ কেটে রয়েছে। এর মধ্যে দুজন মধ্যমনি প্রতিযোগী ছিলেন পবনদীপ এবং বঙ্গকন্যা অরুনিতা। তাদের দুজনের রোমান্স এবং সেই রোমান্টিক জুটির গানে মানুষ মুগ্ধ হয়েছেন বারবার। বাঙালিরা অরুনিতাকেই সবার শীর্ষে মনে মনে ধরে নিয়েছিলেন। তবে সব শেষে ১৫ ই আগস্ট এর দিন দীর্ঘ ৮ ঘণ্টা লড়াইয়ের পর সেরার মুকুট ওঠে পবনদীপের মাথায়।

আরও পড়ুন -  Video: সবুজ শাড়ির সাথে কাপ ব্লাউজ পরা, দুষ্টুমি করে চেহারা দেখালও Sapna Chaudhary, পাগল নেট ভক্তরা দেখে

ইন্ডিয়ান আইডলের পরিচিতি লাভের বলা চলে প্রায় আগেই প্রথম দেবের বাংলা সিনেমার গান গেয়ে সবার মন জয় করেছিলেন পবন। কিন্তু ইন্ডিয়ান আইডলের পরিচিতির পরে তার নতুন ধাপ শুরু হল। সম্প্রতি দেব রুক্মিণীর ‘কিডন্যাপ’ সিনেমায় ‘ওই ডাকছে আকাশ’ গান গেয়ে আবারো সকলের মনের কাছে পৌঁছে গেলেন পবন। বাঙালি না হয়েও তার অসাধারণ বাংলা বলার দক্ষতা এবং সুরের জাদু কে কাজে লাগিয়ে বাঙালির মন জয় করে নিয়েছেন পবন। দেব এবং রুক্মিণী মৈত্রর সিনেমা ‘কিডন্যাপ’ জিৎ গাঙ্গুলীর সুরে গান গেয়েছেন পবন। এই গানের কথা লিখেছেন রাজা চন্দ। ইতিমধ্যেই এই গান সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছে বাংলার প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের মধ্যে দেব এবং রুক্মিণীর জুটি অনেকাংশেই সফল।

আরও পড়ুন -  "বৃষ্টির সুর"

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img