34 C
Kolkata
Sunday, May 19, 2024

বিউটিফুলকে ঘরে আনলেন অঙ্কুশ, নিজের সতীনকে মনের আনন্দে দু’হাত খুলে স্বাগত জানালেন ঐন্দ্রিলা !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    দীর্ঘ প্রতীক্ষার পর। অবশেষে তাঁর আগমন ঘটেছে অভিনেতা অঙ্কুশ হাজরার বাড়িতে। কে এল অঙ্কুশের জীবনে ? কী বা তার পরিচয় ? অবশ্য সাসপেন্স না রেখে খোলসা করে জানালেন অঙ্কুশ হাজরা। এখানেই শেষ নয়। একই সঙ্গে তাঁর বিয়ে নিয়েও আপডেট দিলেন অঙ্কুশ। জানালেন কবে বিয়ে করার প্ল্যান রয়েছে তাঁর।

দিন দশেক আগেই, অঙ্কুশের একটি পোস্ট বিপুল পরিমাণে ভাইরাল হয়েছিল নেট দুনিয়াতে। সেই পোস্টে অঙ্কুশ লিখেছিলেন, “অবশেষে বহুদিন পর ও আমাদের পরিবারের অংশ হতে চলেছে। স্বপ্ন সত্যি হচ্ছে। ” এর পর থেকেই শুরু হয় নানা জল্পনা। অঙ্কুশের ওই ‘ও’টিকে অনেকে অভিনেতার দীর্ঘদিনের প্রেমিকাকে মনে করে নিয়েছিলেন। তবে তখন তিনি পুরোপুরি খোলসা করে বলেননি। অনেকে ভেবে নিয়েছিল তিনি অবশেষে বিয়ে করছেন। এই নিয়ে উত্তেজনা বেড়েছিল ভক্তমহলে। চলছিল নানা জল্পনা। অনেকে তো আবার এই জুটিকে আগাম শুভেচ্ছাও জানিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

অঙ্কুশ মঙ্গলবার দুপুরে নিজের সোশ্যাল মিডিয়ার পেজো সেই রহস্যের উন্মোচন করলেন। তাঁর নাম দিলেন বিউটিফুল। সেই বিউটিফুলের সাথে একগুচ্ছ ছবি শেয়ার করে তাঁকে বাড়িতে স্বাগত জানালেন অঙ্কুশ। ঐন্দ্রিলার সতীন কোনো মহিলা নয়, বরং সে হল অভিনেতার নতুন গাড়ি। তবে যে সে গাড়ি নয়, বি এম ডব্লু গ্রেড। দীর্ঘদিন ধরে এই বিলাসবহুল গাড়িটি কেনবার স্বপ্ন ছিল অঙ্কুশ-ঐন্দ্রিলা একসাথে। অভিনেত্রী জানিয়েছেন, ‘অঙ্কুশ গাড়িটি কিনলেও, কিন্তু গাড়ির রং এবং মডেল তাঁর পছন্দের’। এই গাড়ি কিনতে মোটা টাকা খরচ হয়েছে অঙ্কুশের।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

অভিনেতার বিউটিফুল দেখতে বেশ খাসা। গ্লেশিয়ার সিলভার রঙা এ এই গাড়ির বাজারমূল্য প্রায় ১ কোটি টাকা! নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে অঙ্কুশ লিখেছেন, ‘অবশেষে সে এসে গেল! বাড়িতে স্বাগত সুন্দরী। আর সেই সমস্ত শুভাকাঙ্খী যারা শুভেচ্ছা জানিয়েছিলেন তাঁদের জানিয়ে রাখি আমাদের বিয়েটাও শীঘ্রই হবে… অনেক ভালোবাসা সকলকে’। অভিনেতার এই কোটি টাকা মূল্যের সুন্দরীকে ঘরে আনতে সপরিবারে হাজির হয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। অভিনেতার বাবা-মা, ঐন্দ্রিলার মা ছাড়াও ছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলার বেস্ট ফ্রেন্ড বিক্রম। এই সতীনকে মনের আনন্দে স্বাগত জানিয়েছে উচ ঐন্দ্রিলাও। তিনি ফেসবুকের দেওয়ালে লেখেন, ‘আমার সতীন এইমাত্র এল আর আমি দু হাত খুলে তাকে স্বাগত জানাচ্ছি’। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। নতুন গাড়িতে চড়ে হাসিমুখে পোজ দিচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এই দুজনের ছবি পোস্ট হতেই সেলেব থেকে অনুরাগী সকলেই ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

আরও পড়ুন -  Sara Ali Khan: বিস্কুট আর টাকা দিয়ে সাহায্য করলো সারা ! অভিনেত্রীর মানবিকতা দেখে মুগ্ধ সকলে

Latest News

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা।  এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img