33 C
Kolkata
Sunday, June 9, 2024

Paayel Sarkar: স্বল্প পোশাকে উন্মুক্ত উরু, হট লুকে ভাইরাল অভিনেত্রী

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অনেকদিন পরে আবারও পায়েল সরকার (payel sarkar) নেটদুনিয়ায় ছড়িয়ে দিয়েছেন হটনেস। গত বছর লকডাউনের সময় অন্যান্য সেলিব্রিটিদের মতো পায়েলও বেছে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়াকে। বেশ কয়েকটি বোল্ড ছবি শেয়ার করে তিনি চলে এসেছিলেন খবরের শিরোনামে। চলতি বছরে পায়েলের লাইফ যেন রোলার কোস্টার হয়ে গেছে। তার মধ্যেই পায়েল নীল রঙের গাউনে পোস্ট করলেন ছবি।

আরও পড়ুন -  Russia: আবাসিক ভবনে রাশিয়ান যুদ্ধ বিমান বিধ্বস্ত, দুই পাইলট নিহত হয়েছেন

নীল জলের সুইমিং পুলের ধারে নীল রঙের ফুলস্লিভ সাইড স্লিটেড সিকুইনড গাউনে দেখা গেল পায়েলকে। পায়ে ছিল কালো রঙের স্টিলেটো। চুল ছিল সামান্য ওয়েভি। কানে স্টোন স্টাডেড সিলভার জুয়েলারি পরেছিলেন পায়েল। ছবিটি শেয়ার করে পায়েল লিখেছেন, সানডে মুড। বেহালা (পূর্ব) কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হিসাবে 2021 সালের বিধানসভা নির্বাচনে লড়াই করলেও পরাজিত হয়েছিলেন পায়েল। তাঁর পরাজয়ে উষ্মা প্রকাশ করে বিজেপি নেতা তথাগত রায় (tathagata Ray) পায়েল সহ কয়েকজন অভিনেত্রীকে ‘নগরনটী’ আখ্যায়িত করে বঙ্গ বিজেপির হারের জন্য দায়ী করেছিলেন। তথাগত রায়ের এই মন্তব্যের প্রতিবাদ করেছিলেন পায়েল।

আরও পড়ুন -  "বৃষ্টির ধারায় তোমার মনের আবদ্ধতা"

আপাতত পায়েল রাজনীতির থেকেও বেশি মন দিয়েছেন তাঁর কেরিয়ারে। অনেকদিন তিনি রুপোলি পর্দায় কামব‍্যাক করছেন সপ্তাশ্ব বসু (saptaswa basu) পরিচালিত হরর ফিল্ম ‘জতুগৃহ’ এর মাধ্যমে। সপ্তাশ্ব জানিয়েছেন, ‘জতুগৃহ’ এর এই চরিত্রের জন্য পায়েল পারফেক্ট। এর মধ্যেই প্রকাশিত হয়েছে ‘জতুগৃহ’ এর পোস্টার। মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Latest News

Student Credit Card: চিন্তা করতে হবে না, পড়াশোনার জন্য মোটা টাকা দেবে মমতা সরকার

Student Credit Card: চিন্তা করতে হবে না, পড়াশোনার জন্য মোটা টাকা দেবে মমতা সরকার।  এবার আরও বেশি করে এগিয়ে এলেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img