38 C
Kolkata
Friday, May 17, 2024

Shilpa Shetty: হলিউড তারকার সঙ্গে শিল্পার চুমুর দৃশ্য আবার ভাইরাল, রাজের জন্যই ফের শিরোনামে অভিনেত্রী

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   শিল্পপতি স্বামী রাজ কুন্দ্রার দৌলতে গত ১০ দিন ধরে বিটাউনের পেজ থ্রিয়ের চর্চায় এখন একটাই নাম শিল্পা শেট্টি কুন্দ্রা। পর্ন ভিডিও তৈরি ও তা বিভিন্ন অ্যাপে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজ কুন্দ্রা গ্রেফতার হন। এর পর থেকেই রাজের কুকীর্তির জন্য শিল্পাকে নিয়ে শুরু হয়েছে নানান গুঞ্জন। অনেকের প্রশ্ন রাজ ঘরণী কিও এই ব্যবসার সাথে জড়িয়ে। এই কেচ্ছার জেরে শিল্পা ফের কাজ হারাতে বসেছে। অনেকের প্রশ্ন অভিনেত্রীর অভিনয় কেরিয়ারের কী হবে?

এখনো পর্যন্ত এই পর্ণোগ্রাফি মামলায় শিল্পার কোনো প্রত‍্যক্ষ যোগ না পাওয়া গেলেও অভিনেত্রীর পুরোনো জীবনেও কেচ্ছা সামনে এসেছে। অভিনয় ছাড়াও একাধিক বার নিজের কীর্তিকলাপের জন‍্য সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী। এমনকি তাঁর বিরুদ্ধে একবাএ জামিন অযোগ‍্য ধারায় মামলাও দায়ের হয়েছে। তবে এসবের মধ্যে রিচার্ড গিয়ার আর শিল্পার চুম্বন বিতর্ক ফের সামনে এল।

আরও পড়ুন -  কান্নায় ভেঙে পড়লেন মন্দিরা, স্বামীর শেষযাত্রা !

সাল ২০০৭! হলিউড সুপারস্টার রিচার্ড গেয়ার দিল্লিতে এক অনুষ্ঠানে এইডস ও এইচআইভি রোগ নিয়ে সতর্কতামূলক প্রচার করতে এসেছিলেন। আর এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন শিল্পা।সেই সময় অভিনেত্রীকে দেখে রিচার্ডের ইচ্ছা হয়, তাঁর সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে কাজ করুক শিল্পা। কিন্তু সেটি আর হয়না। কারণ সেই অনুষ্ঠানে এইডস সম্পর্কে ভুয়ো ধারনার অবসান ঘটাতে প্রকাশ‍্যেই অভিনেত্রীকে জড়িয়ে ধরে একটানা চুম্বন করেছিলেন হলিউড অভিনেতা। তবে সেই চুম্বন ভালো চোখে দেখেননি অভিনেত্রী। তাও মঞ্চে পরিস্থিতি সামাল দেন হাসি মুখে।

আরও পড়ুন -  অভিনেত্রী শার্লিন চোপড়া বাটি থেকে টপ বানিয়ে এলেন এই অবস্থায়, ভিডিও দেখে নেটদর্শকরা থমকে গেলেন

ব্যাস! তাতেই গোটা হিন্দু সমাজ রেগে ব্যোম।
আর সেই ছবিটি শোরগোল ফেলে দিয়েছিল বিভিন্ন সংবাদ মাধ‍্যমে। এই ঘটনার পর নানান কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে।এমনকি শিল্পা আর রিচার্ডের এই আচরণে ক্ষুব্ধও হয়েছিলেন হিন্দুত্ববাদীরা। অভিনেত্রী এবং অভিনেতার কুশপুতুল পোড়ানো হয়েছিল সারা দেশজুড়ে। দেশের নানা প্রান্ত থেকে ‘শিল্পা শেট্টি হায় হায়, রিচার্ড গেয়ার হায় হায়’ শ্লোগান উঠেছিল।

আরও পড়ুন -  Urfi Javed: শরীর ঢাকা হিরে দিয়ে, উরফি'র পোশাক কেমন, একাংশের মাথায় হাত

তবে এই ঘটনার পর একাধিক সাক্ষাৎকারে শিল্পা নিজের মতামত প্রকাশ করেছিলেন। অভিনেত্রী জানান, ‘রিচার্ড খারাপ উদ্দেশে কিছু করেননি। যদি তাঁর কোনো খারাপ উদ্দেশ্য থাকতো তাহলে তিনি নিজেই বুঝতে পারতেন। তবে তিনি এও মেনে নিয়েছিলেন রিচার্ড যা করেছিলেন সেটা ভারতের সংস্কৃতি নয়। কিন্তু অতিথি দেব ভবঃ, এই সংস্কৃতিও তো ভারতেই। তাই তিনি সেখানে সেই মুহূর্তে কিছু বলেননি।’ তবু এতদিন পর অভিনেত্রীকে এই ঘটনার জন্য নানান অশ্লীন কথা শুনতে হয়েছে।

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img