Krushal Ahuja: কর্ণ এবার অর্জুনের ভূমিকায়, ক্রুশলের হিন্দি সিরিয়ালের ঝলক

Published By: Khabar India Online | Published On:

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   কি করে বলব তোমায়’ এর শুটিং সম্প্রতি শেষ হয়েছে। তার আগে থেকেই শোনা যাচ্ছিল, ‘কর্ণ’ ক্রুশল আহুজা (krushal ahuja) হিন্দি সিরিয়ালে অভিনয় করতে চলেছেন। এবার সামনে এল তারই ট্রেলার।

টলিউডের প্রযোজক ও পরিচালক সুশান্ত দাস (sushanto das)-এর হাত ধরে জি টিভির হিন্দি সিরিয়াল ‘রিস্তো কা মাঞ্জা’-য় নায়ক হিসাবে ডেবিউ করছেন ক্রুশল। সুশান্ত দাসের প্রযোজনা সংস্থা ‘টেন্ট’ এই সিরিয়ালের নির্মাতা। এর মধ্যেই ভাইরাল হয়ে গেছে জি টিভির আপকামিং সিরিয়াল ‘রিস্তো কা মাঞ্জা’-র প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, দ্বিতীয় হুগলী সেতুর রেলিং-এর উপর দাঁড়িয়ে রয়েছেন অর্জুন ওরফে ক্রুশল। সেই দৃশ্য দেখে সিরিয়ালের নায়িকা দিয়া প্রথমে চমকে গেলেও পরমুহূর্তেই নিজেকে সামলে নিয়ে অর্জুনকে উৎসাহ দিয়ে বলে ঝাঁপ দিতে। কারণ সে কোনোদিন কাউকে আত্মহত্যা করতে দেখেনি। অর্জুন বলে, কখনও কখনও নিজের কাহিনীর ‘দি এন্ড’ নিজেকে করতে হয়। কিন্তু দিয়া বলে, শেষ যদি আনন্দের না হয়, তাহলে কাহিনীর শেষ তা নয়। দিয়াকে অবাক করে দিয়ে গঙ্গায় লাফ দেওয়ার বদলে রেলিং থেকে উল্টোদিকে ব্রিজের উপর লাফ দেয় অর্জুন। প্রথম থেকেই সুশান্ত দাস ঠিক করেছিলেন, কলকাতার বুকেই হবে ‘রিস্তো কা মাঞ্জা’-র শুটিং। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউয়ের ফলে তিনি জানিয়েছিলেন, কলকাতায় শুটিং সম্ভব না হলে গুজরাতকে শুটিং ডেস্টিনেশন হিসাবে বেছে নেবেন তিনি। তবে শেষ অবধি কলকাতাতেই এই সিরিয়ালের শুটিং সম্ভব হয়েছে। দুই ভিন্ন সামাজিক প্রেক্ষাপট ও দৃষ্টিভঙ্গির মানুষ অর্জুন ও দিয়ার সম্পর্কের জটিলতা নিয়েই তৈরি হয়েছে ‘রিস্তো কা মাঞ্জা’।

আরও পড়ুন -  Indian Railways: রেল যাত্রীদের জন্য সুখবর, এবার রোগীদের জন্য টিকিটে ৭৫ শতাংশ ছাড়!

অপরদিকে ‘কি করে বলব তোমায়’-এর শেষ সম্প্রচার হতে চলেছে 6 ই অগস্ট। জি টিভি-তে 23 শে অগস্ট থেকে সোম-শনি সন্ধ্যা সাতটায় সম্প্রচারিত হবে ‘রিস্তো কা মাঞ্জা’।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)