ICSE – ISC Results 2021: আইসিএসই দশম ও আইএসসি দ্বাদশের ফলাফল প্রকাশিত হয়ে গেল

Published By: Khabar India Online | Published On:

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   এই বছরের আইসিএসই দশম ও আইএসসি দ্বাদশ শ্রেণির পরীক্ষার ফলাফল প্রকাশিত হলো। কাউন্সিল ফর দ্য ইন্ডিয়ান স্কুল সার্টিফিকেট এক্সামিনেশন শনিবার বিকেলে আইসিএসই ও আইএসসি পরীক্ষার ফলাফল ঘোষণা করে দিল। অতিমারী পরিস্থিতির কারণে এ বছরের পরীক্ষা গ্রহণ করা সম্ভব হয়নি। বোর্ডের তরফ থেকে অন্তর্বর্তী মূল্যায়ন পদ্ধতি মেনে ফলাফল প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুন -  Horoscope: ২৭শে ডিসেম্বর (১১ই পৌষ) সোমবার রাশিফল দেখুন

মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষার মতো এই পরীক্ষাতেও কোনরকম মেধাতালিকা প্রকাশ করা হচ্ছে না বলে জানিয়ে দিয়েছেন বোর্ডের প্রধান। চলতি বছরের ফলাফলে দেখা যাচ্ছে, এবারে দশম শ্রেণির আইসিএসই পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন 99.98 শতাংশ। আইএসসি দ্বাদশ এর পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে 99.76 শতাংশ।

আরও পড়ুন -  নোরা ফাতেহির কার্ভি ফিগার, সাহসী পোশাকে জ্বলজ্বল করছেন, ভাইরাল উফ মুহূর্ত ভিডিও

পরীক্ষার্থীরা সরাসরি কাউন্সিলের ওয়েবসাইট থেকে রেজাল্ট জানতে পারবেন। দুটো ওয়েবসাইট হলো cisce.org এবং results.cisce.org।

বোর্ডের সম্পাদক জানিয়েছেন, এবছর যেহেতু অন্তর্বর্তী মূল্যায়ন পদ্ধতি অনুযায়ী সকলের নম্বর দেওয়া হয়েছে এই কারণে উত্তরপত্র প্রকাশ করা হবে না।পাশাপাশি, যদি কোন পড়ুয়ার প্রাপ্ত নম্বর নিয়ে আপত্তি থাকে তাহলে তিনি চিঠি লিখে স্কুল কর্তৃপক্ষকে তা জানাতে পারেন।

আরও পড়ুন -  Afghanistan-Earthquake: শক্তিশালী ভূমিকম্প আফগানিস্তানে