Neha Kakkar: মা হতে চলেছেন ? অক্টোবর মাসে ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়েছিলেন

Published By: Khabar India Online | Published On:

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   গত অক্টোবর মাসে ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়েছিলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। দিল্লির গুরুদ্বারে পিচরঙা লেহঙ্গা পরে প্রেমিক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ে সেরেছিলেন। বিয়ের আগে অনেকেই ভেবেছিলেন তিনি কেন বিয়ে করছেন না? নিছক মজা করছেন। তবে গায়িকার ফ্যান পেজের মাধ্যমে গায়িকার বিয়ের ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এরপর বিয়ের নানান অনুষ্ঠানের নানান মুহূর্ত নিজেই শেয়ার করেন। বলিপাড়ায় নতুন গুঞ্জন নাকি বিয়ের ৯ মাস হতে না হতেই এই গায়িকা অন্তঃসত্ত্বা। রিমেক ক্যুইন নাকি খুব শীঘ্রই মা হচ্ছেন। একথা এখনো নিজে স্বীকার করেননি নেহা। তবে নেহার কিছু কার্যকলাপ দেখে মনে হচ্ছে নেহা মা হচ্ছেন। বিয়ের পর ইন্ডিয়ান আইডলের বিচারক পদ সামলাচ্ছিলেন। কিন্তু কয়েকদিন আগে থেকেই এই শোতে আর তিনি বিচারক নন। নেহার বদলে বিচারক হিসাবে দেখা যাচ্ছে তাঁর দিদি সোনু কক্কর।

এসবের মাঝে দিন কয়েক আগে নেহা আর রোহনপ্রীত পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হন। সেখানে তাঁকে দেখা যায় ঢিলেঢালা জামা পরে রয়েছেন রিমেক ক্যুইন আর সেই ছবি দেখেই নেটিজেনদের ধারণা তিনি অন্তঃসত্ত্বা। নিজের বেবি বাম্প ঢাকার জন্যই নেহা এই ধরনের পোশাক পরেছেন। অন্যদিকে নেহা সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে যে সব ছবি শেয়ার করছেন সেখানকার বেশিরভাগ ছবিতে কখনো সালোয়ারের ওড়না তো কখনো পেটে বালিশ দিয়ে নিজের পেট আড়াল করছেন। এসব দেখে অনেকে মনে করছেন নেহা মা হচ্ছেন। সত্যিই কি নেহা মা হতে চলেছেন?

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

এই নিয়ে প্রশ্ন অনেক যদিও নেহা এবং রোহন দুজনেই এই বিষয়ে স্পিকটি নট। উল্লেখ্য, গত ডিসেম্বর মাসে গায়িকা মিথ্যে মিথ্যে বেবি বাম্পের ছবি পোস্ট করেছিলেন। অনেকে ভেবেছিল গায়িকা সত্যি সত্যি মা হবেন৷ পরে জানা যায় নেহা আর রোহন নিজেদের নতুন গান ‘খেয়াল রাখনা’র অ্যালবাম প্রচারের জন্য একটা স্টান্ট ছিল। এবারও কি একই স্টান্ট ! কত আরও রঙ্গ দেখতে হবে জানা নেই ।

আরও পড়ুন -  প্রেগন্যান্ট নেহা !