31 C
Kolkata
Friday, May 17, 2024

মুম্বাইয়ে পাচারের চেষ্টা নদীয়ার কিশোরীকে, অভিনয়ের টোপ, শাহরুখ খানের সাথে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  সোশ্যাল মিডিয়ার বন্ধুকে একেবারে নিজের আপন বন্ধু ভেবে ফেলেছিল নদীয়ার তরুণী। অভিনয়ের টোপ বলিউডের বাদশা শাহরুখ খানের সঙ্গে। নদীয়ার পলাশীপাড়া নিম্নবিত্ত পরিবারের কিশোরী ভেবেছিল হয়তো সেই বন্ধুর দৌলতে তার জীবন একেবারে পাল্টে যাবে। তবে মাত্র কয়েক দিনের মধ্যেই তার সেই ভাবনা একেবারে ভেঙে চুরমার হয়ে গেল।

ওই তরুণীকে মুম্বাইতে পাচার করার সমস্ত প্লানিং করে ফেলেছিল ওই যুবক। শেষ মুহূর্তে সমস্ত প্ল্যানিং ভেস্তে যায়। চল্লিশোর্ধ এই ব্যক্তিকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। তরুণী পাচারের অভিযোগে তার বিরুদ্ধে দায়ের করা হয়েছে মামলা। পুলিশ সূত্রে খবর, শুভান নামক ওই ব্যক্তি দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় ওই তরুণীর সঙ্গে আলাপ করে। ধীরে ধীরে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। ফেসবুক প্রোফাইলে নিজের ছেলেরও ছবি দিয়ে রেখেছিল ওই ব্যক্তি। কিশোরী দাবি করেছে, বলিউডের ছবিতে কাজ করার প্রস্তাব দিয়েছিল ওই ব্যক্তি। সহজেই ওই কিশোরী তার প্রস্তাবে রাজি হয়ে যায়। শুভান তাকে নিতে আসবে বলে দাবি করে। সেই প্ল্যান তৈরি করার জন্য সমস্ত প্রস্তুতি নেওয়া শুরু হয়। গত ১৫ জুলাই নদীয়ার পলাশীপাড়ার কোচিং ক্লাস থেকে ওই কিশোরীকে পিকআপ করে ওই ব্যক্তি। তারপরে সরাসরি হাওড়া স্টেশন। সেখান থেকে মুম্বাইয়ের একটি ট্রেন ধরে শুভান এবং ওই তরুণী।

আরও পড়ুন -  US Presidency Election: ভারতীয় বংশোদ্ভূতের লড়ার ঘোষণা, মার্কিন প্রেসিডেন্ট পদে

কোচিং থেকে মেয়ে বাড়ি না ফেরায়, অভিবাবকরা চিন্তায় পড়ে যান। পুলিশের ডায়েরি করা হয় এবং ওই কিশোরীর খোঁজ শুরু করে পুলিশ। তার মোবাইল নম্বর ট্র্যাক করে পুলিশ তাকে খুঁজতে চেষ্টা করে। সমস্ত যোগাযোগের রাস্তা আগেই বন্ধ করে রেখেছিল শুভান। আগে ভাগেই কিশোরীর নজর এড়িয়ে সিম কার্ড ভেঙে ফেলে দিয়েছিলো ওই ব্যক্তি। মোবাইল ফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি। পুলিশ যোগাযোগ করে রেল কর্তৃপক্ষ এবং রেল পুলিশের সঙ্গে।

আরও পড়ুন -  Aryan Khan: ‘লজ্জাজনক রাজনীতি হচ্ছে’, বিস্ফোরক অভিনেত্রী রবীনা ট‍্যান্ডন

হাওড়া স্টেশনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ওই কিশোরীর সন্ধান মেলে। মুম্বাই গামী ট্রেনে উঠতে দেখা যায় তাকে। তারপরে সরাসরি যোগাযোগ করা হয় মুম্বাইয়ের ছত্রপতি শিবাজী মহারাজ রেলওয়ে টার্মিনাসে। সেখানে রেল পুলিশ শুবান কে গ্রেফতার করে ওই কিশোরীকে উদ্ধার করেন। পুলিশের তৎপরতায় তারিফ করতে হয় এই মামলায়। বর্তমানে পশ্চিমবঙ্গ পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে কিশোরীকে এবং সূত্রের খবর অনুযায়ী ইতিমধ্যেই তাকে পরিবারের হাতে তুলে দিয়েছে নদীয়া জেলা পুলিশ। অন্যদিকে পশ্চিমবঙ্গ পুলিশের হাতে অভিযুক্তকে তুলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন -  Gaza: মৃত্যু বেড়ে ২৯, গাজায় ইসরায়েলের হামলা

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img