35 C
Kolkata
Thursday, May 16, 2024

সঙ্গিনীকে এত ভালোবাসে, যতক্ষণ অস্ত্রোপচার হলো, দরজায় দাঁড়িয়ে রইলো !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সোশাল মিডিয়াতে একটি ছবি ভাইরাল হতে শুরু করেছে যেখানে আমরা দুই মার্কিন মুলুকের হাঁসকে দেখতে পাচ্ছি। জোড়া হাঁসের বাস্তবের প্রেমের কাহিনী বলিউডের সিনেমার প্রেম কাহিনীর প্লটকে হার মানিয়ে দিলো ।

অপারেশন থিয়েটারে একটি পুরুষ হাঁসের অপারেশন চলছে। আর সেই হাঁসকে দেখার জন্যই অপারেশন থিয়েটারের বাইরে উৎকণ্ঠায় দাড়িয়ে আছে তার সঙ্গিনী। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের কেপ ওয়াইল্ডলাইফ সেন্টারে। সংস্থার পক্ষ থেকেই এই ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল করা হয়েছে। ক্যাপশন থেকেই জানা যাচ্ছে, এই দুটি জোড়া হাঁস এক সাথেই এই সেন্টারের বাইরে ঘুরে বেড়াতো। পুরুষ হাঁসটির নাম দেওয়া হয়েছে আর্নল্ড। হঠাৎ করেই সেই সেন্টারের এক কর্মী আর্নল্ডকে অসুস্থ অবস্থায় দেখতে পান।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দামে খুশির খবর, আজকে বাজারে সোনার দাম কমলো কলকাতায়

কাছে গিয়ে ওই কর্মী দেখতে পান, আর্নল্ড এর পায়ে একটা বড়ো ক্ষত আছে। কোনো কারণে জঙ্গলে বা পুকুরে ঘোরার সময় সম্ভবত তাকে কোনো প্রাণী আক্রমণ করেছে বা কোনো গাছে কাঁটায় লেগে তার পায়ে ক্ষত হয়েছে। আর্নল্ড এর এই অবস্থা দেখে তাকে তৎক্ষণাৎ সেন্টারের চিকিৎসাকেন্দ্রে নিয়ে আসেন ওই কর্মী। ডাক্তাররা বুঝতে পারেন ওষুধে কাজ হবেনা। অস্ত্রোপচার করতেই হবে। সেই মতো তাকে নিয়ে যাওয়া হয় অস্ত্রোপচার কেন্দ্রে। অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়ার পরে যখন ডাক্তাররা অপারেশনের প্রস্তুতি নিচ্ছেন, তখনই ঘটলো একটা অদ্ভুত ঘটনা।

আরও পড়ুন -  Lemons: লেবু খাবেন যে কারণে

দরজায় একটা টোকা পড়তেই সকলের নজর গেল সেই দরজার দিকে। দেখা গেলো দরজার বাইরে দাড়িয়ে আছে আর্নল্ড এর সঙ্গিনী সেই মেয়ে হাঁসটি। দরজা খোলার চেষ্টা করছে সে, কিন্তু সক্ষম হচ্ছেনা। অবশেষে কিছুক্ষণ চেষ্টা করার পরে ব্যর্থ হয়ে সেই খানে দাড়িয়ে পড়ে। বোঝার চেষ্টা করতে থাকে তার সঙ্গীর সঙ্গে কি হচ্ছে। এইরকম পরিস্থিতিতে আর্নল্ড এর অস্ত্রোপচার করেন ডাক্তাররা। জ্ঞান ফিরলে অপারেশন থিয়েটারের দরজা খুলে দেওয়া হয়। সঙ্গে সঙ্গে তার সঙ্গী আর্নল্ড এর কাছে দৌড়ে চলে আসে তার সঙ্গিনী। দুজন দুজনকে দেখে আশ্বস্ত হয়। জানা যাচ্ছে, আর্নল্ড এখন বিপন্মুক্ত। তবে হাঁস যুগলের এই কাহিনী বর্তমানে নেট দুনিয়ায় চরম জনপ্রিয় হয়ে গেছে। তবে একেবারে সুস্থ হতে তার আর কিছুদিন সময় লাগবে।

আরও পড়ুন -  Dance Video: আগমনীর গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ‘এলো মা দুগ্গা’

Latest News

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img