33 C
Kolkata
Sunday, June 9, 2024

নগ্ন শরীরে জড়ানো কেবলমাত্র সাদা চাদর, Rupsha Mujherjee ! নিমেষে ভাইরাল Bold Look !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ রুপসা মুখোপাধ্যায়, ধারাবাহিকে অভিনয় করে টলিপাড়াতে নিজের পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। জি বাংলা’র ‘এসো মা লক্ষ্মী’ ধারাবাহিকের পদ্মাবতী ও পরবর্তীকালে স্টার জলসার ‘ওম নমহঃ শিবায়’ ধারাবাহিকের দেবী লক্ষ্মী দুই চরিত্রে অভিনয় করেছিলেন। এই নবাগতা অভিনেত্রী বেশ মিষ্টি। ধারাবাহিকে নিজের অভিনয় দিয়ে সকলের মন জয় করে ২০১৯ সালে ‘কে তুমি নন্দিনী’ সিনেমা দিয়ে বাংলা চলচ্চিত্র জগতে ডেবিউ করেন। সিনেমাতে রুপসার বিপরীতে বনি সেনগুপ্ত অভিনয় করেন। এই জুটির অভিনয় বাংলা সিনেপ্রেমীদের বেশ ভালোই লেগেছে। সিনেমার পর ২০২০ সালে আর কোনো নতুন সিনেমাতে রুপসাকে দেখা না গেলেও ২০২১ সালে অভিনেত্রীর হাতে এখন অনেক প্রজেক্ট আছে। নতুন বছরে করোনাতে দীর্ঘ দিনের ছুটি কাটিয়ে,

আরও পড়ুন -  Devlina Kumar: জবাব দিলেন দেবলীনা কুমার, বোল্ড স্টেটমেন্ট দিলেন

কমেডি এবং হরর এই দুয়ের মিশ্রণেই আসতে চলেছে ‘হরর স্টোরিজ’ এ অভিনয় করতে চলেছেন নবাগতা রুপসা। এই হরর স্টোরিজ দুটি গল্প নিয়ে তৈরী। গল্পটির নাম হল ভয় এই গল্পের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রুপসা এবং সিনেমা এবং ওয়েব সিরিজের জনপ্রিয় মুখ মৈনাক বন্দ্যোপাধ্যায়। মৈনাকের সঙ্গে প্রথম কাজ।

অভিনেত্রী প্রথম বাংলাদেশী সিনেমাতেও অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। বাংলাদেশী পরিচালক শাহীন সুমনের পরিচালনায় ‘গ্যাংস্টার’ সিনেমাতে অভিনয় করবেন। রুপসা ছাড়া রজতাভ দত্তকেও এই নতুন ছবিতে অভিনয় করতে দেখা যাবে। কাজের পাশাপাশি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই বোল্ড ফটোশুটেও হাজির হন নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতে। পর্দাতে সালোয়ার শাড়ির লুক দেখা গেলেও নিজের ইন্সটাগ্রামে একের পর হট ভোল্টেজে ধরা দিয়ে চলেছেন রুপসা। কখনো সাদা টি শার্ট কাঁধ থেকে নেমে আসছে কখনো কালো বিকিনিতে ধরা দেন।

দিন দিন ইন্সটাগ্রামে অভিনেত্রীর ফ্যান ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। আর অভিনেত্রীর নিত্যনতুন ছবি পোস্ট করাও বেড়ে গিয়েছে। এবার অভিনেত্রী সাহসী অবতারে ধরা দিলেন। অভিনেত্রীর শরীর ঢাকা শুধু মাত্র সাদা চাদর ঢাকা। খোলা চুল আর হাল্কা মেক আপ আর বোল্ড লুকে তাক লাগিয়ে দিলেন। অভিনেত্রীর এই ফটোশুটের ছবিতে গায়ে কাপড়ের লেশমাত্র নেই। বেশ হট অবতারে ধরা দিলেন। এই ছবি পোস্ট হতে লাইকের সংখ্যা চড়চড় করে বেড়ে চলেছে। অভিনেত্রীর এহেন এই হট অবতার উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়াতে। পাঠকের চাহিদা তাই এই অবতারে ধরা দিলেন অভিনেত্রী।

Latest News

Student Credit Card: চিন্তা করতে হবে না, পড়াশোনার জন্য মোটা টাকা দেবে মমতা সরকার

Student Credit Card: চিন্তা করতে হবে না, পড়াশোনার জন্য মোটা টাকা দেবে মমতা সরকার।  এবার আরও বেশি করে এগিয়ে এলেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img