34 C
Kolkata
Wednesday, May 15, 2024

বাড়ছে দাম্পত্য কলহ ! খবরেই মনের মধ্যে এনে দিচ্ছে শারীরিক অবসাদ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ঘরবন্দি অবস্থায় মানুষের একমাত্র কাছের কেউ বলতে তাদের পরিবার। আর দাম্পত্য জীবনের ক্ষেত্রে কাছের মানুষ বলতে একমাত্র তার জীবনসঙ্গী বা জীবন সঙ্গিনী। কিন্তু এই পরিস্থিতিতে অধিকাংশ মানুষের জীবনেই পরিস্থিতির কারনে দেখা দিচ্ছে দাম্পত্য কলহ, সেই কলহ কাটিয়ে উঠবেন কিভাবে ? বেশ কিছু বিশেষজ্ঞের মতে, শরীরিক সম্পর্কই দাম্পত্য জীবনের মূল চালিকা শক্তি। সারা দিনের কাজকর্ম শেষে একান্তে সময় কাটান স্বামী-স্ত্রী। রাত গাঢ় হলে শরীর-মনে আসে ভালোবাসার জোয়ার। সে জোয়ারে সাড়া না দিলেই বিপত্তি। মনে জমবে মা-অভিমানের জোয়ার। কিন্তু শরীর এবং মন যদি প্রেমের জোয়ারে ভাসতে না চায়? সে ক্ষেত্রে অধিকাংশ মানুষই ওষুধের দোকানে গিয়ে যৌন উত্তেজনাকর ওষুধ কিনে খান। তাতে যে ফল হয় না, তা নয়। কিন্তু সেখানে ভালোবাসা কোথায়? তাহলে উপায়? ভাঙতেই থাকবে প্রেমের সম্পর্ক? না, তা কখোনই নয়। উপায় আছে প্রাকৃতিক খাবারেই, ঘরোয়া কিছু শাক সবজি খেলেই শরীর মনে আসবে ভালোবাসার ভরা জোয়ার। চিকিৎসকদের মতে এক্ষেত্রে, নিয়মিত পালং শাক খেলে বাড়বে যৌন উত্তেজনা। তবে কি কি খাবার খেতে হবে? পারলে নিয়মিত খান বিটের রস। টকটকে লাল এই রসই কাজ করবে কামরস বাড়াতে।

আরও পড়ুন -  ভারী বৃষ্টির সম্ভাবনা, সতর্ক করল হাওয়া অফিস, দক্ষিণবঙ্গে বর্ষা প্রবেশ করেছে

কিংবা নিয়মিত খেতে পারেন কুমড়ো। বিজ্ঞানীদের মতে, যে উপাদান কুমড়োর হলুদ রংয়ের জন্য দায়ী, সেই উপাদানই নারী-পুরুষের শরীর-মনকে করে তোলে রঙিন। কুমড়োয় থাকা জিঙ্কও উত্তেজনা বাড়াতে সাহায্য করে। ভুট্টায় থাকা নানা খনিজও জীবনে আনে যৌবনের উদ্দাম স্রোত। নিয়মিত রসুন খেলেও, কামজ্বরে জর্জরিত হতে পারেন। আর সব শেষে নিয়মিত খেতে পারেন লাল আঙুর। মাত্র পঞ্চাশগ্রাম আঙুরই বদলে দিতে পারে আপনার নৈশজীবন। ঘরের মধ্যে নিজের মানুষটাকে ভালোবাসার বন্ধনে আবদ্ধ রাখতে, কৃত্রিম ঔষধে নয়, ভরসা রাখুন প্রকৃতির উপরেই। তাহলেই অশান্তিও কমবে, তার সাথে বাড়বে প্রেম। তাহলে, ভরসা রাখুন প্রকৃতির উপর এবং গাইতে থাকুন, প্রেম জেগেছে আমার মনে বলছি আমি তাই, তোমায় আমি ভালোবাসি তোমায় আমি চাই!

আরও পড়ুন -  লক্ষীর ভান্ডারের ফর্ম বিলি নিয়ে নতুন বিধি জারি করলেন মমতা, আরো হবে কড়াকড়ি

Latest News

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI.  টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন আসতে চলেছে। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img