31 C
Kolkata
Sunday, May 19, 2024

অভিনেত্রী লিখলেন, “প্লিজ, প্লিজ না। না মানে না। ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়াল, কি হয়েছে ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সিনেমা আর ধারাবাহিক দুই জায়গাতে দেখানো হয় প্রেমিক ও প্রেমিকা প্রেমে আঘাত পেলে ব্লেড দিয়ে হাতের শিরা কাটতে। তবে শুনেছেন, প্রিয় অভিনেতা অভিনেত্রীর জন্য নিজের ব্লেড দিয়ে নিজের হাতের শিরা কাটতে। হ্যাঁ এরকমই এক অঘটন ঘটালো অনুরাগী। গল্প হলেও সত্যি! সম্প্রতি এরকম অবাস্তব ঘটনা ঘটেছে।

রাত ১০ টা বাজলে জি বাংলায় শুরু হয়ে যায় ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক। এই ধারাবাহিকে উর্মি খুব স্বল্প সময়ে সবার কাছে খুব প্রিয় হয়ে উঠেছিলেন। উর্মির চরিত্রে অভিনয় করছেন সুন্দরী অন্বেষা। চলতি বছরের এপ্রিল মাস থেকে ধারাবাহিকটি শুরু হয়েছে। ইতিমধ্যেই উর্মি আর সাত্যকির জুটি হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। আর অন্বেষার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তবে অন্বেষার জন্য নিজের হাত কাটলো এক অনুরাগী। অনুরাগীর হাত কাটার ছবি গভীর রাতে এই পোস্টটি শেয়ার করেন অন্বেষা। পোস্টে তিনি একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। তাতে তিনটি ছবি দেখতে পাওয়া যাচ্ছে। একটি ছবিতে হাতের একটি জায়গায় ছুঁড়ি দিয়ে কাটতে দেখা যাচ্ছে। আরেকটি ছবিতে রক্ত দিয়ে লেখা অন্বেষা হাজরার নাম। সবচেয়ে নিচের ছবিটিতে আবার আঘাতের চিহ্নও রয়েছে।

আরও পড়ুন -  খোলামেলা পোশাক, অন্তর্বাস স্পষ্ট, ( Sreelekha Mitra ) শ্রীলেখার নতুন যাত্রা !

এই ছবি শেয়ার করে নিজের আনন্দ প্রকাশ করেননি। বরং বেশ ক্ষুব্ধ অভিনেত্রী। সেই অনুরাগী নিজের হাত কেটে চেয়েছিলেন অন্বেষাকে ইমপ্রেস করতে কিন্তু হয়ে গেলো উলটো। অভিনেত্রী লিখলেন, “প্লিজ, প্লিজ না। না মানে না। এরকম ভাবে নিজের হাত কেটে, নিজেকে কষ্ট দিয়ে পৃথিবীর কারও জন্যই ভালবাসা জাহির করতে যাবেন না। আমার বন্ধু আমায় মেসেজটা দেখাল। আমি একদমই এই ধরনের মেসেজকে নিজের প্রাপ্তি বলে মনে করি না। বরং আপনারা সুস্থ স্বাভাবিক হয়ে আমাদের পাশে থাকলে, আমাদের চলার পথটা সুন্দর হবে। আমি অনুরোধ করছি এই ভাবে নিজেকে কষ্ট দিয়ে কারও জন্য ভালবাসা জাহির করবেন না। নিজের কথাটা ভাবুন।” অভিনেত্রীর এই পোস্ট দেখে অনেকেই ক্ষুব্ধ হয়েছেন। খুবই বিরক্ত অভিনেত্রী।

আরও পড়ুন -  কার সঙ্গে এই অন্যায় কাজ করলেন Sara Ali Khan পোশাকের আড়ালে, ছবি দেখুন

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img