37 C
Kolkata
Saturday, May 18, 2024

স্বল্প পোশাকে, তুমুল নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন রাখি সাওয়ান্ত !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   পিঙ্ক ড্রেসে বেবি ডল হয়ে উঠলেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। চকচকে পিঙ্ক ড্রেসে ঝলমলিয়ে উঠলেন তিনি। ঠোঁটে তার পিঙ্ক লিপস্টিক, চোখে মুখে উত্তেজনা, শরীরে ঝড়ছে যৌন আবেদন। একটি রিমিক্স গানে শরীরের আবেদন লাস্যময়ী হয়ে উঠলেন ড্রামা কুইন।

লক ডাউনের মধ্যেও কফি খেতে বেরিয়ে যেতেন ইচ্ছেমত। রাখি যাই করেন তাতেই ভাইরাল হয়ে যায়। তার কাণ্ডকারখানা দর্শকদের মনোরঞ্জনের বিষয় হয়ে ওঠে। এইবারেও তার কমতি রাখলেন না রাখি। পিঙ্ক ড্রেসে কখনো হিল্লোল তুললেন কোমরের, কখনো উন্মুক্ত স্তনযুগলে ঝড় তুললেন। দেখুন রাখির হট অবতারের কাণ্ডকারখানা। কিছুদিন আগেও রাখিকে পাওয়া গেল তাঁর জিমের সামনে। লাল রঙের জিম পোশাকে তালাপতি বিজয়ের (Thalapathy Vijay) জনপ্রিয় গান আপড়ি পোড়ু (Appadi Podu) গাইতে গাইতে এবং অদ্ভুত ভঙ্গিমায় নাচতে লাগলেন। ব্যাস ভাইরাল।

আরও পড়ুন -  Bhojpuri Song: সবুজ ক্ষেতের মাঝে নিরাহুয়াকে কামনা করলেন আম্রপালি

দীপিকা পাড়ুকোনের মতন সেজে নিজের বরের খোঁজ করছিলেন রাখি। দিওয়ানি গান গাইতে গাইতে মাস্তানি সেজে মুম্বাইয়ের রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন অভিনেত্রী। মুম্বাইয়ের পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দেন ড্রামা কুইন। হুবহু দীপিকার মতন সেজে দর্শকদের তুমুল মনোরঞ্জন করেন রাখি। এই ব্যাপারে বলে রাখা ভালো, বিন্দু দারা সিং (vindu dara singh) চলতি বছরে ‘বিগ বস’ এর ঘরে বলেছিলেন, রাখির মতো এন্টারটেনমেন্ট কেউ করতে পারেন না।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img