37 C
Kolkata
Sunday, May 5, 2024

কালো বিকিনি পরে জলের মাঝে সুপার ঋতাভরী, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ কালো বিকিনি পরে জলের মাঝে সুপার ঋতাভরী, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন।

সম্প্রতি বাংলার বং ক্রাস সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন অভিনয় এবং এনজিও’র কাজ নিয়েই থাকতে চান। লকডাউনের মাঝেই আ্যকটিং ফর ক্যামেরা প্রোগ্রামে গ্র‍্যাজুয়েশন সম্পন্ন করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সেই কথা নিজেই জানালেন ঋতাভরী। শুধু কি গ্র‍্যাজুয়েশন ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া থেকে প্রথম হয়েছেন অভিনেত্রী। নিজের গ্র‍্যাজুয়েশন শেষ করেন। মেয়ের এই সাফল্যে ঋতাভরীর মা শতরুপা স্যানাল বেশ গর্বিত।

আরও পড়ুন -  খাদি এবং গ্রামীণ শিল্পোদ্যোগ কমিশন দীপাবলির জন্য মসলিন ফ্যাব্রিকের তৈরি উচ্চমানের মাস্ক বাজারে এনেছে

এক সময় টেলিভিশন ধারাবাহিক দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন ঋতাভরী। টলিউডের পাশাপাশি বলিউডে হিন্দি সিনেমাতে অভিনয় করছেন অভিনেত্রী। তারই সাথে নিজে গান লিখে কন্ঠ মেলাচ্ছেন। আবার নিজের লাস্যময়ী রূপ দিয়ে হয়ে উঠেছেন সকলের প্রিয় বং ক্রাশ। অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালো ভাবে সক্রিয়। অভিনেত্রীকে একবার দেখার জন্য মুখিয়ে থাকে তার অনুগামীরা। ঋতাভরীও তাদেরকে হতাশ করেন না বরং মাঝেসাজেই সোশ্যাল মিডিয়ায় নিজের নানান মুহূর্ত ভাগ করে নেন ভক্তদের সাথে।

২৯ এ পা দিলেন বং ক্রাশ ঋতাভরী। নিজের জন্মদিন উদযাপনের নানান ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন। অভিনেত্রী শাড়ি হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই সাবলীল। আর সব সাজেই বেশ মিষ্টি লাগেন। এবার কালো মনোকিনিতে সুইমিং পুলে উত্তাপ ছড়ালেন নায়িকা। সঙ্গে এই মনসুন আবহাওয়াতে মন ভরে বৃষ্টি উপভোগ করতে দেখা দিলো অভিনেত্রীকে। সুইমিং পুলে মধ্যেই ক্যাটরিনার বিখ্যাত গান ‘খোয়াব দেখে ঝুটে মুটে’ গানে নাচতে দেখা গেল ঋতাভরীকে। আর অভনেত্রীর নানান মুভসের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন -  সোশ্যাল মিডিয়ায় ভুয়া তথ্য ছড়ানোর অভিযোগ উঠল

Latest News

Gold Price Today: বড়সড় পরিবর্তন সোনার দামে, আজ ছুটির দিনে বাজার দেখে স্বস্তিতে ক্রেতারা

Gold Price Today: বড়সড় পরিবর্তন সোনার দামে, আজ ছুটির দিনে বাজার দেখে স্বস্তিতে ক্রেতারা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img