27 C
Kolkata
Monday, May 20, 2024

পৃথিবীর ক্ষুদ্রতম গরু রানী, উচ্চতা ২০ ইঞ্চি, আশ্চর্যকর ঘটনা !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  গরুটির নাম রানী। গরুটির উচ্চতা ২০ ইঞ্চি, লম্বায় ২৭ ইঞ্চি ও ওজন ২৬ কেজি। শুধু নামেই রানী নয়, তার চেহারার জন্য এবার সে সত্যিই রানী হয়ে গেছে। বাংলাদেশের ঢাকায় আশুলিয়া গ্রামে এক খামারে জন্ম হয় রানী। বক্সার ভুট্টি জাতের গরু। রানীর ব্যাপার-স্যাপারও একেবারে রানীর মতন। রানীকে দেখাশোনা করার জন্য রয়েছে আলাদা লোক। যেহেতু ছোট তাই সে খাবারও কম খায়। সারাদিন মাঠে চরে খাওয়া-দাওয়া করার পরে তার পায়ে যদি নোংরা লেগে যায়, রাতে শুতে যাওয়ার সময় তার পা ভালো করে ধুয়ে দেওয়া হয়। এখন রানীর মালিক সুফিয়ান ১১ মাস আগে রানীর আগের মালিকের থেকে তাকে নিয়ে আসেন। সব দিক থেকে যদি রানী পাস করে তাহলে সবচেয়ে ক্ষুদ্রতম গরুর তকমা পেতে চলেছে সে। রানীর বয়স হয়েছে মাত্র ২৩ মাস।

আরও পড়ুন -  Sandesh: শীতে নতুন গুড়ের ছানার সন্দেশ

রানীর মালিক এত বেশি মানুষজন রানীর কাছে যাওয়া একদমই পছন্দ করছে না। তিনি বলছেন, এত বেশি রানীর কাছে ভিড় করে থাকা প্রাণীর স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে এখন এই ছোট্ট খর্বকায় রানীকে নিয়ে আলোচনার তোলপাড়। একেবারে রানীর মত যত্নে লালিত পালিত হচ্ছে এই ছোট্ট রানী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই খবর ছড়িয়ে পড়ার পরই তাকে দেখার জন্য অনেক মানুষ ভিড় করছেন এই খামারে। এই বিশ্বে কত ঘটনা ঘটে চলেছে।

আরও পড়ুন -  ১০-১৫ রান কম করেছিঃ সাকিব আল হাসান

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img