30 C
Kolkata
Monday, May 20, 2024

স্ত্রী ডোনা কি উপহার দিলেন এই বিশেষ দিনে, প্রাক্তন অধিনায়ক – কে ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ভারতের প্রাক্তন অধিনায়ক ও ব্যাটসম্যান সৌরভ গাঙ্গুলীর ৪৯ তম জন্মদিন। ১৯৭২ সালের আজকের দিনে কলকাতার বেহালায় বনেদি পরিবারের জন্মগ্রহণ করেন। বাঙালি ক্রিকেট প্রেমীদের কাছে আজকের দিনটি একটি উৎসবের মতো। ভারতের হয়ে প্রথম আন্তর্জাতিক ম্যাচে সৌরভ গাঙ্গুলীর অভিষেক ১৯৯২ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। খেলার মাধ্যমে ভালোবাসা অর্জন করেছেন হাজারও ক্রিকেট প্রেমীর। সেই সাথে করেছেন একের পর এক বিশ্ব রেকর্ড।

আরও পড়ুন -  Devlina Kumar: গৌরবকে সঙ্গী করে মাকে বরণ করে, সিঁদূর খেললেন Devlina

১৯৯৭ সালে তিনি নৃত্যশিল্পী ডোনা গাঙ্গুলী কে বিবাহ করেন। মহারাজা আজ ৪৯ এর ঘরে পা দিলেন। জন্মদিনে মহারাজ তার সহধর্মিণীর কাছ থেকে পেলেন একটি উপহার। ডোনা গাঙ্গুলী মহারাজ এর জন্মদিন উপলক্ষে শাওমি ১১ আল্ট্রা (Mi 11 Ultra)মোবাইল ফোন উপহার দিয়েছেন। উপহারের সাথে সাথে ভালোবাসার বার্তাও পৌঁছে গেছে সৌরভ গাঙ্গুলীর কাছে। সেই সাথে তার শুভকামনা ও দীর্ঘায়ু কামনা করেছেন। ডোনা গাঙ্গুলীর সাথে হাজার ক্রিকেটপ্রেমী তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন শচীন টেন্ডুলকার ও বীরেন্দ্র শেবাগ সহ আরো অনেক ক্রিকেটার। বিসিসিআইয়ের ৩৯ তম প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর কন্যা সানা গাঙ্গুলিও তার বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ভারতীয় ক্রিকেটের রাজপুত্র এইভাবে চিরকাল সবার হৃদয়ে থাক।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img