24 C
Kolkata
Sunday, May 12, 2024

শেষ বিদায় বলিউড স্টার দিলীপ কুমার, ষাটের দশকের বিখ্যাত স্টার

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   প্রয়াত হলেন ষাটের দশকের বিখ্যাত স্টার প্রবীণ লেজেন্ডারি অভিনেতা দিলীপ কুমারে। বুধবার সকালে হিন্দুজা হাসপাতালে ৯৮ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ট্র‍্যাজেডি কিং দিলীপ কুমার। ছয় দশকের বেশি সময় ধরে চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত থাকা বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার ছিলেন বলিউডের সকল।স্টারদের অভিভাবক।

আরও পড়ুন -  সন্তান নষ্ট করতে চাইছেন না কৃতি শ্যানন, অথচ ঘরের অবস্থা খুব একটা ভালো নয় !

অভিনেতার মৃত্যুর খবর পাওয়ার পর থেকে একে একে বলিউড তারকারা দিলীপ কুমারের বাসভবনে এসেছেন মহান অভিনেতাকে শেষ বিদায় জানাতে। অন্য দিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও বহু তারকা এবং শিল্পীরা শ্রদ্ধা জানিয়েছেন। বিকেল ৫টার দিকে প্রয়াত এই কিংবদন্তীর দাফন হবে মুম্বাইয়ের জুহুর শান্তাক্রুজ কবরস্থানে। দুপুরে মহারাষ্ট্রের স্থানীয় সরকার জানিয়েছে, দিলীপ কুমারকে রাষ্ট্রীয় মর্যাদায় শেষ বিদায় জিনিয়েছেন। অভিনেতাকে গার্ড অন অনার দেওয়া হয়।

শেষ শ্রদ্ধা জানাতে দিলীপ কুমারের বাড়ি যান বলিউড বাদশা শাহরুখ খান। দিলীপ কুমার ও সায়রা বানু নিজের ছেলের মতো স্নেহ করতেন বিশেষ সম্পর্ক ছিল। তাঁরা শাহরুখকে নিজের সন্তানের মতো স্নেহ করতেন। শাহরুখকে দেখে কান্নায় ভেঙে পড়েন সায়রা। ছিলেন করণ জোহর, অনিল কাপুর, বিদ্যা বালন ও তাঁর স্বামী, সিদ্ধার্থ রয় কাপুর বহু ব্যক্তিরা।

আরও পড়ুন -  Nikki Tamboli: পুরুষ ভক্তদের পাগল করলেন নিক্কি, বিয়ের সাজে

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img