30 C
Kolkata
Thursday, May 2, 2024

নতুন ফটোশুটে অভিনেত্রী ঋতাভরী, পরনে ডেনিম জ্যাকেট এবং হট প‍্যান্ট !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ইন্সটাগ্রামে ঋতাভরী (Ritabhari chakraborty) শেয়ার করেছেন একটি বিশেষ নম্বর যাতে ফোন করলে তাঁর সঙ্গে মানসিক সমস্যার বিষয়ে কথা বলা যাবে। কিন্তু ঋতাভরী নিজেকেও ভালো রাখার জন্য যথেষ্ট চেষ্টা করেন। সম্প্রতি ‘জালেবি বেবি’ গানের সাথে ঋতাভরী একটি ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন।

ইন্সটাগ্রাম রিলে ঋতাভরীর পরনে রয়েছে কালো রঙের ব্রালেট ও তার সঙ্গে মানানসই সিকুইনড ডেনিম জ্যাকেট এবং হট প‍্যান্ট। সঙ্গে মানানসই করে ঋতাভরী গলায় পরেছেন কালো চোকার ও কানে বড় জাঙ্ক রিং ও পায়ে কালো রঙের লং বুটস। ভিডিওতে ঋতাভরীকে যথেষ্ট আকর্ষণীয় লেগেছে। ঋতাভরী নাচের ছন্দে নিজের খোলা চুলকে ব্যবহার করেছেন। ঋতাভরীর এই ভিডিওটি নুসরত (nusrat jahan) এর দারুণ লেগেছে। তিনি অনেকগুলি আগুনের ইমোজি দিয়ে ঋতাভরীর হটনেস বোঝাতে চেয়েছেন। কিছুদিন আগে ঋতাভরী ইন্সটাগ্রামে একরাশ স্মৃতি শেয়ার করেছিলেন। তিনি লিখেছেন প্রথম যেদিন দিদা-দাদুর বাড়ি থেকে মা ও তাঁর দিদি চিত্রাঙ্গদা(chitrangada)র সঙ্গে চলে এসেছিলেন, সেই সকালে তাঁদের মা শতরূপা স্যান‍্যাল (satarupa shanyal) তাঁদের দুই বোনকে প্রথমবার চা খেতে দিয়েছিলেন। এর আগে কোনোদিন তাঁরা দুই বোন চা না খেলেও সেদিন থেকে চা খাওয়া শুরু করেছিলেন।কলকাতার বুকে নিজের কেনা অ্যাপার্টমেন্টে ধূমায়িত কফির কাপের সঙ্গে একরাশ স্বাধীনতা নিয়ে ঘর সাজিয়ে তোলা ছিল এক অনন্য স্মৃতি।

আরও পড়ুন -  কমবয়সী যুবতী অসম্ভব সুন্দর নাচল হিন্দি গানে, ইন্টারনেটে ভাইরাল VIDEO

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img