37 C
Kolkata
Sunday, May 19, 2024

সন্তানের জন্ম দেওয়া পর, শরীর ভারি হচ্ছে, তাই ফ্যাট ঝরাতে কসরৎ করছেন শুভশ্রী

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  খুব সহজ কাজ নয়। এই সময় যেমন সন্তানের জন্ম হয় সাথে সাথে এক মায়ের জন্ম হয়। গত বছর অভিনেত্রী শুভশ্রী ইউভানের জন্মের সাথে নতুন মাতৃত্বের জন্ম দিয়েছেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা অবস্থায় অনেক কিছু সমস্যা হয়েছিল অভিনেত্রীর। তবে কোলে ছেলেকে পেয়ে সব কষ্ট নিমেষে ভুলে যান অভিনেত্রী। দেখতে দেখতে ছোট্ট ইউভান অনেকটাই বড় হয়ে গিয়েছে। তেমনই অভিনেত্রীর মাতৃত্বের বয়সও বাড়ছে। ছেলেকে নিয়ে এই সময়টা দিব্যি অতিবাহিত করছেন অভিনেত্রী। ছেলের সাথে কাটানো নানান মুহূর্ত নিজের ইন্সটাগ্রাম পোস্টে শেয়ার করতে ভোলেননা অভিনেত্রী।
অন্তঃসত্ত্বা কালীন এবং প্রসবের পর মেয়েদের শরীরে একাধিক পরিবর্তন আসে তেমনই অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। যার মধ্যে ওজন বৃদ্ধি অন্যতম। মা হওয়ার পর সকলের ওজন বাড়বে এটাই স্বাভাবিক। অভিনেত্রীদের কাছে এটা স্বাভাবিক বিষয় নয়। ওজন বৃদ্ধি নিয়ে টলিউডের এই স্লিম-ট্রিম নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের কোনো আক্ষেপ ছিলনা। ওজন বৃদ্ধির মাধ্যমে নিজের মাতৃত্ব উপভোগ করেছেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়ছিলেন, ইউভান হওয়ার পর অভিনেত্রীএ বেবি ফ্যাটের জন্য ওজন বেড়ে হয় ওজন ছিল ৯২ কিলোগ্রাম।

আরও পড়ুন -  ৩ বছর হল ২ জনের জীবন পূর্ণ, রাজ - শুভশ্রী, কিছু অনুষ্ঠান করলেন না, এই কঠিন সময়ে

সেই মেদ ঝরিয়ে ফেলতে কোনওরকম ঝুঁকি নেননি নায়িকা। ধীরে নিজের মেদ ঝড়াচ্ছেন অভিনেত্রী। ক্যামেরার সামনে নিজেকে প্রেজ়েন্টেবল দেখানো জরুরি। ছবির শ্যুটিং থেকে দূরে থাকলেও ইতিমধ্যেই অন্য ভূমিকায় ফিরে এসেছেন। জি বাংলার জনপ্রিয় ড্যান্স রিয়ালিটি শো ড্যান্স বাংলা ড্যান্সে কাবব্যাক শুভশ্রীর। সিনেমাতয় ফিরতে এখন সময় লাগবে বলে জানিয়েছেন। নিজের ওজন ঝরানোর তাড়া নেই অভিনেত্রীর কিন্তু বাড়তি মেদ থেকে মুক্তি পেতে চান শুভশ্রী। তাই তো রোজ নিয়ম করে নিয়মাফিক ডায়েট ফলো করছেন অভিনেত্রী। শুধুমাত্র ক্র্যাশ ডায়েট করে, জিম করে দু মাসের মধ্যে তিনি ওজন ঝরিয়েছেন। এসব মা হওয়ার আগে করেছেন বহুবার। তবে মা হওয়ার পর এসব তিনি করেননি। কারণ ছেলের জন্য এই ঝুঁকি তিনি নিতে চাননা। তিনি বলেছেন, ইউভান ছয়মাস পর্যন্ত ব্রেস্টফিড করেছে ততদিন সেই জন্য অভিনেত্রী কেবল নির্দিষ্ট ডায়েট ফলো করেছেন। নিজের সিজারিয়ান সার্জারির পর শরীর নিয়ে কোনো ঝুঁকি নিতে চান না শুভশ্রী। আশা রাখছেন যোগব্যায়ামের মাধ্যমে ধীরে ধীরেই পুরোনো শরীর ফিরে পাবেন।

সঙ্গে তাল মিলিয়ে চলছে বাড়িতেই জিম আর যোগা। তবে অভিনেত্রীর যোগব্যায়ামের দিকে বেশি ফোকাস। শুক্রবার নিজের সেই ফিটনেসের ঝলক ইনস্টাগ্রামে তুলে ধরলেন নায়িকা। শুভশ্রীর পরণে শরীর চাপা জিমের পোশাক পরে সূর্য নমস্কার করতে দেখা গেল শুভশ্রীকে। ১বা ১০ বার নয় এদিন যোগব্যায়ামের মাধ্যমে ১০০টি সূর্য নমস্কার করে তাক লাগিয়ে দিয়েছেন নতুন মাম্মা। এই ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘কোনওকিছুতে ওস্তাদ হওয়াটা বড় কথা নয়, জরুরি হল নিজের যত্ন নেওয়া’।

আরও পড়ুন -  ইউটিউবার ও পোর্টালের লেখকদের ‘হকার’ বলে নিচু করেন অঞ্জন দত্ত, যোগ্য জবাব দিলেন ঝিলম গুপ্তা

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img