35 C
Kolkata
Wednesday, May 15, 2024

জেলা স্তরে নেতাদের কড়া পরামর্শ দিলেন শুভেন্দু, প্রথম মেগা বৈঠকে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সর্বস্তরের নেতাদের উদ্দেশ্যে একাধিক পরামর্শ দিয়েছেন। প্রথম মেগা বৈঠক নির্বাচনে পরাজয়ের পর। হেরে যাওয়া সিটে ময়নাতদন্ত করার নির্দেশ দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শীর্ষ নেতৃত্ব প্রথম থেকেই থেকে তাকে যথেষ্ট গুরুত্ব দিয়ে আসছে। সেই গুরুত্ব অনুযায়ী কাজ করতে শুরু করেছেন শুভেন্দু। যেই যেই আসনে বিজেপি পর্যুদস্ত হয়েছে ও খুব খারাপভাবে হেরেছে সেই সমস্ত আসনে হারের কারণ পর্যালোচনা করার সিদ্ধান্ত নিয়েছেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন -  Abhishek Banerjee: ধুপগুড়িতে কর্মীসভায় বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

পর্যালোচনা হবে একেবারে গ্রাউন্ড লেভেল থেকে। ছোট বড় মেজো সমস্ত স্তরের নেতাদের তিনি নির্দেশ দিয়ে দিয়েছেন যেন ভালোভাবে এই হারের পর্যালোচনা করা হয় এবং আসনগুলি ধরে ধরে যেন এই পরাজয়ের কারণ বিবেচনা করা হয়। শুভেন্দু অধিকারী টার্গেট নিয়েছেন, ভোটে নিজের কেন্দ্রে জিততেই হবে। ছোট হোক কিংবা বড় সমস্ত নেতাদের নিজের কেন্দ্রে জয় একেবারে সুনিশ্চিত রাখতে হবে। এছাড়াও ছোট নেতাদের ক্ষেত্রে বুথে জয় সুনিশ্চিত করতে হবে বলে জানিয়েছেন। এই বৈঠকটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ ছিল। একদিকে যেমন এই বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা, এছাড়াও ছিলেন দিলীপ ঘোষ, অমিতাভ চক্রবর্তী এবং অরবিন্দ মেননের মতো বেশ কিছু উচ্চপদস্থ নেতা।

আরও পড়ুন -  Sara Ali Khan: হ্যাট্রিক! সারা আলী খান

শুভেন্দু অধিকারী সেই সভায় বক্তব্য রাখেন, ” একাধিক বিধানসভায় জয়ের উজ্জ্বল সম্ভাবনা সত্ত্বেও কেন বিজেপিকে ৭৭ আসনে আটকে থাকতে হলো তার কারণ খুঁজে বের করতে হবে। এই কারণে প্রত্যেকটি বিধানসভা কেন্দ্র ধরে ধরে ময়নাতদন্ত করতে হবে আমাদের। ” যদিও বিজেপি নেতৃত্বের মধ্যে কয়েকজন বলছেন, “এখানে কোন নতুন সম্ভাবনা খোঁজার কিছু নেই। শুভেন্দু এটা এক প্রকার পরামর্শ দিয়েছেন।”
বিধানসভা নির্বাচনে পরাজয়ের পরে বেশ খানিকটা মুষড়ে পড়েছে বিজেপি। আগামী নির্বাচনের জন্য তাড়াতাড়ি কাম ব্যাক করতে হবে বিজেপিকে। তবেই বিজেপি বড় মাত্রায় সফলতা পেতে পারবে বলে মনে করছেন শুভেন্দু অধিকারী। শুভেন্দুর এই সুচিন্তিত মতামত দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন -  Bathing: গবেষকরা বলছেন, শীতকালে প্রতিদিন স্নান নয়

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img