34 C
Kolkata
Friday, May 17, 2024

কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী, দেবাঞ্জন কাণ্ডে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   দেবাঞ্জন দেব, জড়িয়ে পড়েছে প্রায় সকলেই এনার ব্যাপারে একাধিক কথা জানেন। দেবাঞ্জন কে নিয়ে বেশ চাপে পড়েছে শাসক দল তৃণমূল কংগ্রেস। এর আগে বেশ কয়েকজন তৃণমূল নেতাদের সঙ্গে দেখা গিয়েছে দেবাঞ্জন এর কিছু ছবি। তৃণমূল নেতাদের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতাকে নিয়ে শাসকদলের বিরোধিতা করতে নেমে পড়েছে প্রধান বিরোধী দল বিজেপি।

আরও পড়ুন -  Ganges: ঠাকুর বিসর্জন দিতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল এক যুবক !

শুভেন্দু অধিকারী, স্বাস্থ্য ভবনে গিয়ে এই মামলার পুঙ্খানুপুঙ্খ তদন্ত করার দাবি জানিয়ে আসেন। আর এবারে কসবায় ভুয়ো ভ্যাকসিনেশন কাণ্ডে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করা নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী এদিন পুলিশ কমিশনারকে নির্দেশ দিয়েছেন, যত তাড়াতাড়ি সম্ভব এই মামলা দায়ের করা সম্ভব হয়। কলকাতা পুলিশ কমিশনার সৌমেন মিত্র’র সঙ্গে কথা বলেছেন। দেবাঞ্জন এর সঙ্গে প্রথম সারির তৃণমূল নেতাদের ছবি রয়েছে। সেই ছবি নিয়ে শুভেন্দু অধিকারীর মন্তব্য, তৃণমূলের ছত্রছায়ায় থেকে জালিয়াতি এবং চিটিংবাজি চালিয়েছেন দেবাঞ্জন।

আরও পড়ুন -  স্কুল জীবন: একটি স্মরণীয় অধ্যায়

দেবাঞ্জন এর উপরে নজরদারি করার এবং আটক করার আদেশ দিয়েছেন। তার সাথেই তাকে যেন কঠোর এবং দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া যায় সেই আদেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একাধিক থানায় দেবানজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আর এই সমস্ত মামলা একসাথে করে ফিট গঠন করা হবে বলে জানিয়ে দিয়েছেন সিপি ক্রাইম মুরলীধর শর্মা।

আরও পড়ুন -  টাটা ন্যানো এবার নতুন রূপে, ঠাসা ফিচার, সাথে ৩০০ কিমি মাইলেজ

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img