28 C
Kolkata
Monday, May 20, 2024

দক্ষিণেশ্বর মন্দির খুলে দেওয়া হলো, বহু দিন পর, দর্শনার্থীদের জন্য

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   তারকেশ্বর, কালীঘাট এবার দক্ষিণেশ্বর মন্দির খুলে দেওয়া হলো দক্ষিণেশ্বর মন্দিরের দরজা। বৃহস্পতিবার সকালে ৭ টায় ভক্ত সাধারণের জন্য খুলে দেওয়া হলো।

করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় আবারো খুলে দেওয়া হলো দক্ষিণেশ্বর মন্দির। আগের মতোই সময় সীমা থাকছে পুজো দেওয়ার জন্য। মন্দির কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে সকাল ৭টা থেকে ১১ টা পর্যন্ত পুজো দিতে পারবেন ভক্তরা। আবার বিকেলে ৩ টে নাগাদ মন্দিরের দরজা খুলবে, সন্ধ্যা আরতির পরে মন্দির সম্পূর্ণরূপে বন্ধ হয়ে যাবে।

আরও পড়ুন -  বিএফ.৭ এর উপসর্গগুলি কি কি? করোনার নতুন উপসর্গ

আগে যতটা সহজে মন্দিরে প্রবেশ করা যেত এখন কিন্তু খুব সহজে মন্দিরে প্রবেশ করা যাবে না। মন্দিরে প্রবেশ পথে দর্শনার্থীদের শরীরের তাপমাত্রা মাপক যন্ত্র থাকবে। থার্মাল স্ক্যানারের স্ক্যান করার পরেই যে কোনো ভক্তকে ভিতরে ঢুকতে দেওয়া হবে। একসাথে কুড়ি জনকে ঢুকতে দেওয়া হবে সর্বাধিক, এবং অবশ্যই সকলকে দূরত্ব মেনে চলতে হবে এবং করোনা বিধি মানতে হবে। অবশ্যই পরতে হবে মাস্ক।৩ জুন থেকে চলছে তারকেশ্বর মন্দিরে পুজো। গত মঙ্গলবার থেকে খুলে গেছে কালীঘাট মন্দির। আর বৃহস্পতিবার সকাল থেকে খুলে গেল দক্ষিণেশ্বর মন্দির।

আরও পড়ুন -  ভূমিকম্পে কাঁপল ইন্দোনেশিয়া

Latest News

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img