27 C
Kolkata
Monday, May 20, 2024

শুভশ্রীর দিদি প্রতারণার শিকার, নির্যাতনের অভিযোগে, জামাইবাবু অমিত গ্রেফতার

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   দেবশ্রী গঙ্গোপাধ্যায় ও অমিত ভাটিয়া, এই কয়েক মাস হলো বিয়ে হয়েছে। দিদির বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শুভশ্রী লিখেছিলেন, ‘আগলে রাখা কিছু মুহূর্ত নিয়ে নতুন সূচনা হল। নতুন জার্নি। তোমাদের সব আশা, সব স্বপ্ন পূর্ণ হোক। ভালবাসি দিদি। সব সময় ভাল থাক।’ একই কি বলে ভালো থাকা? বিয়ের ১০ দিনের মাথায় বধূ নির্যাতনের শিকার হন শুভশ্রীর দিদি দেবশ্রী। কি অভিযোগ অমিত ভাটিয়ার বিরুদ্ধে আনা হয়েছে? প্রতারণা থেকে বিশ্বাসভঙ্গ-সহ একাধিক অভিযোগ আনেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় তার স্বামী অমিত ভাটিয়ার বিরুদ্ধে। দেবশ্রীর অভিযোগের ভিত্তিতেই অমিতকে এদিন বাগুইআটির জ্যাংড়া থেকে গ্রেপ্তার করেছে টেকনো সিটি থানার পুলিশ।

আরও পড়ুন -  বিদেশ থেকে চিকিৎসার জিনিস আনার ব্যবস্থা করলেন বলিউড শাহেনশা, অক্সিজেন কনসেনট্রেটর ও ভেন্টিলেটর

বিয়ের দিন শুভশ্রী নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে এও লিখেছিলেন, ‘নতুন এক সফরের শুরু৷ এই মুহূর্ত সারাজীবনের পুঁজি৷ তোমার আশা, স্বপ্ন সব বাস্তবরূপ পাক৷ তুমি খুব সুখে থাকো, খুশিতে থাকো৷ আর জামাইবাবু তোমাকে আমাদের পরিবারের ওয়েলকাম জানাই৷’ পুলিশ সূত্রে খবর, দেবশ্রী অভিযোগ করেন বিয়ের ১০ দিন পর থেকেই তাঁর উপর অত্যাচার শুরু।

আরও পড়ুন -  Suchitra Sen: অন্তরালে থেকেও তিনিই মহানায়িকা, জন্মবার্ষিকী আজ

অমিতের মা দীপালি ভাটিয়া ছেলেকে প্রশ্রয় দিতেন। পরিস্থিতি বেশি হয়ে উঠলে ১৭ জুন টেকনো সিটি থানায় স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন দেবশ্রী। এরপরেই ওই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় অমিত ভাটিয়াকে। আজ বারাসত আদালতে তোলা হয় তাঁকে। এছাড়াও পুলিশের তল্লাশি জানা গিয়েছে এই অমিতের বিরুদ্ধে নাকি আগে থেকেই একটি ধর্ষণের অভিযোগ রয়েছে। যদিও ওই মামলায় জামিনে মুক্ত এই অমিত ভাটিয়া। আগে কি জানতেন দেবশ্রী তার স্বামী একটা মামলায় অভিযুক্ত ?

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img