37 C
Kolkata
Saturday, May 18, 2024

‘রানীমা’, কি ভেবে গান শুনছেন, অর্থাৎ দিতিপ্রিয়া

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অভিনেত্রী দিতিপ্রিয়া রায় ( Ditipriya Roy) -এর সঙ্গে তাঁর সহ-অভিনেতা বিশ্ববসু (Biswabasu)র সম্পর্ক নিয়ে কিছুদিন আগেও টলিপাড়াতে গুঞ্জন চলছে।

তাঁর ইন্সটাগ্রাম পোস্ট তো সেই কথাই বলছে। 12 ই জুন দিতিপ্রিয়া একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন যেখানে তিনি ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে সেলিনা গোমেজ (celena gomez)-এর বিখ্যাত গান ‘শি’ ব্যবহার করেছেন। ইন্সটাগ্রাম রিলে লেদারের বেল্টওয়ালা ডিজনি প্রিন্টেড শার্ট ড্রেস, কানে ব্লু স্টোন স্টাডেড ইয়ারিং এবং হালকা মেকআপের সঙ্গে মানানসই গোলাপি লিপস্টিক পরেছেন দিতিপ্রিয়া। ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে জল্পনা উস্কে ক্যাপশন দিয়ে দিতিপ্রিয়া লিখেছেন, যদি মনের কথা বিশেষ কাউকে বলতে পারতেন।

আরও পড়ুন -  Bigg Boss 15: ‘যাবি তো আমার সঙ্গে বিগ বসের ঘরে?’, হ্যাঁ, অবশ্যই

কিন্তু তাঁর জীবনের সেই বিশেষ জন কে? তা এখনও খোলসা করেননি দিতিপ্রিয়া। লকডাউন শেষ হলেই শুরু হতে চলেছে দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh ) পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’-এর শুটিং। এই ফিল্মে দিতিপ্রিয়া অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan) এর সঙ্গে। অভিষেক বচ্চন অভিনীত ফিল্ম ‘বব বিশ্বাস’এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। দিতিপ্রিয়া জানিয়েছেন, এই ফিল্মে তাঁর চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। এছাড়াও শুভ্রজিৎ মিত্র (subhrajit mitra) পরিচালিত ফিল্ম ‘অভিযাত্রিক’এ অভিনয় করেছেন দিতিপ্রিয়া। সত‍্যজিৎ রায় (satyajit Ray)এর সৃষ্ট চরিত্র অপু-অপর্ণার নতুন যুগের কাহিনী ‘অভিযাত্রিক’। এই ফিল্মে অর্জুন চক্রবর্তী(Arjun Chakraborty)র বিপরীতে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। এর পাশাপাশি অতনু বসু (Atanu bose)এর আপকামিং ফিল্ম ‘অচেনা উত্তম’-এ সাবিত্রী চ্যাটার্জি (sabitri chatterjee)র ভূমিকায় অভিনয় করছেন তিনি। এছাড়াও পাভেল (pavel)র সঙ্গে আগামী ফিল্ম নিয়ে চলছে দিতিপ্রিয়ার আলোচনা।

শিশুশিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিতে অভিনয় শুরু করেছিলেন দিতিপ্রিয়া। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘রাজকাহিনী’ ফিল্মের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে দিতিপ্রিয়া নজর কেড়েছিলেন। এরপর তাঁকে ‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে রাসমণির ভূমিকায় কাস্ট করা হয়। রানী রাসমণির চরিত্র দিতিপ্রিয়াকে প্রবল জনপ্রিয় করে তুলেছে। কিন্তু ‘করুণাময়ী রানী রাসমণি’ তে শেষ হয়ে আসছে দিতিপ্রিয়ার চরিত্র। এবার বড় পর্দায়ে অভিনয় নিয়ে ব্যস্ত।

আরও পড়ুন -  মেদবহুল দম্পতিরা মিলনের সময়, এই বিষয়গুলির মাথায় রাখবেন

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img