30 C
Kolkata
Sunday, May 5, 2024

নারীরা পুরুষকে কাছে পেতে চায় এই ৯ টি কারণে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নারী তার প্রিয়জনের কাছ থেকে সর্বোচ্চ ভালবাসা পেতে চায়। কিছু বিশেষ মুহূর্তে নারীরা তার সঙ্গীকে কাছে পেতে অধিক আগ্রহী। জেনে নিন।

বৃষ্টিভেজা দিনে ঝড় জলের দিনে আচমকা প্রেয়সীর সঙ্গে দেখা করে আসুন। মেঘলা এই দিনে প্রেয়সীর মন এমনিতেই আপনার অপেক্ষায় থাকবে। তেমন মুহূর্তে কাছে টানতেই পারেন তাঁকে। বৃষ্টিভেজা পরিবেশ আপনাদের মিলনসুখকে আরও বেশি আনন্দে ভরিয়ে তুলবে।

কিচেন রুমে রান্না করার মুহূর্তে যদি প্রেয়সীর কোমল ত্বকে প্রেমিকের আলতো ছোঁয়া লাগে, প্রেয়সী কিছুতেই ধরে রাখতে পারেন না উত্তেজনা। ট্রাই করে দেখতে পারেন।
লং ডিসট্যান্স আপনি থাকেন এক শহরে, আপনার প্রেয়সী থাকেন অন্য শহরে। কিন্তু বছরে ২০-২৫ দিন দেখা হয়েই যায়। স্বাভাবিক ভাবেই সে সময় প্রেয়সীর মানসিক ও শারীরিক চাহিদা তুঙ্গে থাকার কথা। তাই সময়টাকে হেলায় নষ্ট করবেন না। উপভোগ করুন চুটিয়ে।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী ও শ্রীলঙ্কার রাষ্ট্রপতি মিঃগোটাবায়া রাজাপাকসার মধ্যে টেলিফোনে কথা

ছবি দেখার সময় এটা আগেই প্রকাশ হয়েছে যে, কিছু শতাংশ মহিলা নীল ছবি দেখেন। ফলে তাঁরা নীল ছবি ভালো মতোই উপভোগ করেন। জানবেন, নীল ছবির কোনও স্টিমি সিন দেখার পর প্রেয়সীর মনেও মারাত্মক মিলন ইচ্ছা জাগে।

আরও পড়ুন -  কৌশল মন জয় নারীদের, খুব একটা সহজ নয়

প্রচুর মদ্যপানের পর অধিকাংশ নারীই মিলনের জন্য উদগ্রীব হয়ে ওঠেন। প্রেয়সীর ক্ষেত্রেও তেমনটা ঘটলে তাঁকে বেশি প্রশ্রয় দেবেন না।

মন শান্ত থাকলে পরিবেশ শান্ত। এমন পরিস্থিতিতেও নারীশরীর যৌনমিলনের জন্য দারুণভাবে তৈরি থাকতে পারে। কেননা,সেই সময় তাঁর মাথায় আর অন্য কোনও দুশ্চিন্তা থাকে না। ফলে কুল পরিবেশে সঙ্গীকে কাছে পেতে চায় নারিরা।

আরও পড়ুন -  Lifestyle: মহাদেবের নামে কিনুন এই জিনিস, বদলে যাবে ভাগ্য, এই শ্রাবণে

পিরিয়েডের ২ সপ্তাহ পর নারীশরীর যৌনতা ও গর্ভধারণের জন্য পুরোপুরি তৈরি থাকে। সে সময় মনের ইচ্ছেটাও প্রখর থাকে। ট্রাই করতে পারেন।

ঈর্ষান্বিত মুহূর্তে কোনো নারীকে নিয়ে অতিরিক্ত ঈর্ষা হলে, প্রেয়সী মারাত্মক রকম তেজি হয়ে উঠতে পারেন বিছানায়। অপর নারীর উপর রাগ ও ঈর্ষা থেকে যৌনমিলনের ইচ্ছা জাগতে পারে তাঁর মনে। কী ভাবছেন, জেলাস করবেন প্রেয়সীকে? তাঁকে দেখিয়ে দেখিয়ে অন্য কোনও নারীর সঙ্গে ফ্লার্ট করবেন?

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img