31 C
Kolkata
Sunday, May 19, 2024

মুকুল রায় কে ফোন করলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, খোঁজ নিলেন মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়ের

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   করোনাভাইরাস আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়। গতকাল তার খোঁজ নিতে অ্যাপোলো হাসপাতালে গিয়ে শুভ্রাংশু রায় এর সঙ্গে কথা বলে এসেছেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার মুকুল রায়কে ফোন করলেন খোদ নরেন্দ্র মোদী। ফোন করে মুকুল রায়ের স্ত্রীর ব্যাপারে খোঁজখবর নিয়েছেন তিনি, এরকমটাই খবর সূত্র মারফত।

আরও পড়ুন -  Asia Cup 2023: “সার্জিক্যাল স্ট্রাইক” পাকিস্তান ক্রিকেটে! এই জন্য হুঁশিয়ারি দিল PCB-কে ICC

একদিকে যখন অভিষেক বন্দ্যোপাধ্যায় এর সৌজন্যে মুগ্ধ শুভ্রাংশু, ঠিক সেই সময় মুকুল রায়কে ফোন করলেন খোদ মোদীজি। এই বিষয়টি রাজনৈতিক পর্যবেক্ষকদের কাছে বেশ তাৎপর্যপূর্ণ।

অভিষেক বন্দ্যোপাধ্যায় এর পর মুকুল রায়ের স্ত্রীকে দেখতে গিয়েছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। অভিষেক বন্দ্যোপাধ্যায় এর সৌজন্যে রক্ষা প্রসঙ্গে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বললেন, “এসময় আত্মীয়-স্বজনের মনোবল বাড়ানোর দরকার। পরস্পরের পাশে থাকা এবং সহযোগিতা করা উচিত। সংকটের সময়ে সব পুরনো শত্রুতা ভুলে গিয়ে একে অপরের পাশে দাঁড়ানোটা উচিত। শুভ্রাংশু এবং অভিষেক একে অপরের পূর্ব পরিচিত, তাই দেখা করতেই পারেন।”

আরও পড়ুন -  পারিবারিক সম্পতির বিবাদকে রাজনৈতিক হাতিয়ার করতে চাইছে বিজেপি

শুভ্রাংশু রায় কিন্তু দিলীপ ঘোষের সঙ্গে দেখা করেননি। অভিষেক যখন গিয়েছিলেন, তখন ছিলেন না মুকুল, আর দিলীপ ঘোষ যখন গেলেন তখন নেই শুভ্রাংশু। ফলে স্বভাবতই মুকুল রায়ের স্ত্রী এর করোনা আক্রান্ত হওয়ার ঘটনা রাজ্য রাজনীতিতে নতুন জল্পনা শুরু।

আরও পড়ুন -  Monami Ghosh: মৌ বৌদির পিঠখোলা পোশাক দেখে, নোংরা ভাষায় আক্রমণ নেটিজেনের !

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img