35 C
Kolkata
Wednesday, May 15, 2024

‘ থলথলে বৌদি ’ বলে কটাক্ষ রিমঝিমের, মক্ষোম জবাব দিয়েছেন, অভিনেত্রী শ্রীলেখা মিত্র

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সোজা কথা সোজা করে বলতে বেশি ভালোবাসেন শ্রীলেখা। অভিনেত্রী রাজনৈতিক বিবাদ ও স্পষ্ট ভাষায় বলতে ভালোবাসেন।

বুধবার সকালে নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে নিজের কিছু ছবি সাথে একটি কমেন্ট পোস্ট করেছেন। সেই কমেন্টটি কোনো নেট নাগরিক না করেছে টেলিপাড়ার একজন নামী অভিনেত্রী। তিনি আর কেউ না টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী রিমঝিম মিত্র। শ্রীলেখার সেই পোস্টে রিমঝিমের কুরুচিকর মন্তব্যটি বেশ স্পষ্টত বোঝা যাচ্ছে। যেখানে অভিনেত্রীকে বডি শেমিং এর সাথে রাজনৈতিক দিক দিয়ে কটু কথা বলতে ছাড়েননি রিমঝিম। কি সেই কমেন্ট? শ্রীলেখার শেয়ার করা স্ক্রিনশটে দেখা যাচ্ছে অভিনেত্রীর সেই মন্তব্য, ‘থলথলে বউদি আমায় ব্লকিয়েছে। কমরেট মাংস পিণ্ড কি এটা ঠিক করল আমার সঙ্গে?মুদি মাস্ট রিসাইন? শ্রীলেখাও চুপ থাকার পাত্রী নয়। তিনিও উত্তরে লিখেছেন, ‘আগে নিজের দিকে নজর দাও। চাই না এটা নিয়ে খবর হোক। বেশি পাত্তা পেয়ে যাবে।’ এই কথাটি তিনি রিমঝিমকে ঠুকে বললেন। তবে এই মন্তব্য দেখে রিমঝিমের ওপর ক্ষুব্ধ হয়েছেন। রিমঝিম এখন গেরুয়া দলের সদস্যা।

আরও পড়ুন -  Saffron: জাফরান অত্যন্ত কার্যকরী ত্বকের যত্নে

একজন ইউজার লিখেছেন, বিজেপিতে যাওয়াতেই নাকি এরকম হয়েছেন অভিনেত্রী। আর একজন লিখেছেন, সমাজের সব থেকে বড় ধরণের নোংরা মনের মানুষ এরা। এই মানসিকতার মহিলাই একজন নারী হয়ে অপর নারীকে সন্মান, শ্রদ্ধা কিছুই করতে পারে না। কেউ কেউ লেখেন, এরই নাকি নারীবাদী, এরা নাকি নারীর অধিকার নিয়ে কথা বলে আর ভবিষ্যতে নাকি বলবে। অন্যজন লিখলেন যেমন দলে গেছে, মানুষের রুচি তো তেমন‌ই হবে’।

আরও পড়ুন -  Farmers: দিল্লির সীমান্তে শেষ রাত আন্দোলনরত কৃষকদের আনন্দ

রিমঝিমের এই মন্তব্য দেখে চুপ থাকতে পারেননি, অভিনেতা ও নাট্য ব্যক্তিত্ব সুজয়প্রসাদও তিনি কমেন্টে লিখেছেন, এটা কীভাবে লিখলে রিমঝিম? শেষ পর্যন্ত তুমিও? তিনি আরো লেখেন, রিমঝিমের থেকে জবাব চাইছেন কিভাবে এইসব লেখেন কারণ তিনি অভিনেত্রীকে ছোট থেকে চেনেন। রিমঝিমের মতোই শ্রীলেখাও তাঁর খুব প্রিয়। তা হলে কি হল।

আরও পড়ুন -  Puja Banerjee: রোজ শয্যাসঙ্গী ছিলেন প্রেমিক, বিয়ের ৬ মাস আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন পূজা

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img