34 C
Kolkata
Tuesday, May 21, 2024

লাস্যময়ী প্রিয়াঙ্কা সরকার, স্বল্পবাসের শরীরের রঙের সঙ্গে মিলে মিশে একাকার

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বিখ্যাত ফটোগ্রাফার তথাগত ঘোষ (Tathagata Ghosh) টলিউডের অনেক নায়িকাই তাঁর ক্যামেরার সামনে সাহসী হয়ে পোজ দিয়েছেন। তালিকায় রয়েছেন বান্ধবী প্রিয়াঙ্কা সরকারও (Priyanka Sarkar)। তথাগতর ক্যামেরার সামনে ধরা দিয়েছেন প্রিয়াঙ্কা। এবার একেবারে বোল্ড মেজাজে ছিলেন। অনেক ছবিই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। এবার তথাগত নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করলেন বান্ধবীর ছবি।

নিজের পিকচার পারফেক্ট বডি তথাগত ক্যামেরার সামনে তুলে ধরেছেন প্রিয়াঙ্কা। স্বল্পবাসের রং শরীরের রঙের সঙ্গে মিলে মিশে একাকার হয়ে গিয়েছে। বক্ষ বিভাজিকায় সৈকতের মাঝে যেন যৌবনের আগুন ঝরিয়েছেন টলিপাড়ার নায়িকা। অভিনেত্রীর এই ছবিতে মুগ্ধ নেটিজেনরা। তথাগত নিজেও মুগ্ধ হয়ে ক্যাপশনে লিখেছেন, “ঠিক যেন কোনও এক সমুদ্রের গান, আমি শুনতে পাচ্ছি সমুদ্রের গর্জন। মুক্তির জন্য বাজাও, আমার জন্য বাজাও আর যা প্রাণে ধরে সেই সমস্ত কিছুর জন্য বাজিয়ে যাও এই সুর।” ছবিতে প্রিয়াঙ্কার স্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন সৃজনী চক্রবর্তী।

আরও পড়ুন -  Coach Resignation: পদত্যাগ নেদারল্যান্ডের কোচের, আর্জেন্টিনার সঙ্গে কোয়ার্টারে হেরে

প্রিয়াঙ্কার ঠিক আগেই বোল্ড লুকে তথাগত ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন অভিনেত্রী রাইমা সেন (Raima Sen)। নীল ডেনিম জিন্সের উপরে অনাবৃত উর্ধাঙ্গ শুধুমাত্র একটি কাপড়ের ঢুকরো দিয়ে ঢেকেছিলেন অভিনেত্রী। তাঁর সেই ছবিও দর্শকদের বেশ মনে ধরেছিল। অনেকেই রাইমার ‘এজলেস বিউটি’র প্রশংসা করেছিলেন।

প্রিয়াঙ্কার হট লুকও বেশ পছন্দ হয়েছে তাঁদের। নায়িকা-ফটোগ্রাফারের এই যুগলবন্দি ঝড় তুলেছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন -  Drunken Bike Rider: মদ্যপ বাইক আরোহীর ধাক্কায় প্রিয়াঙ্কার পায়ের হাড় টুকরো হয়ে যায়

Latest News

Video: প্রকাশ্যে লিপলক চুম্বন আম্রপালিকে, তারপর নিরাহুয়া নিয়ন্ত্রণহীন হলেন, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Video: আম্রপালিকে প্রকাশ্যে লিপলক চুম্বন করার সময় নিরাহুয়া নিয়ন্ত্রণহীন হলেন, ভিডিও ভাইরাল ইন্টারনেটে।  আম্রপালি দুবে বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img