34 C
Kolkata
Monday, May 6, 2024

শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী, ছবি পোস্ট করে জানিয়ে দিলেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সোশ্যাল মিডিয়াতে বেবি বাম্পের ছবি শেয়ার করে শ্রাবন্তী ব্যানার্জী (Srabanti Banerjee)। জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি মা হতে চলেছেন। ইতিমধ্যেই নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করে শ্রাবন্তী জানিয়েছেন, বহুদিন ধরেই তিনি এই সময়ের জন্য অপেক্ষা করছিলেন। স্বামী রঞ্জন বন্দ্যোপাধ্যায় (Ranjan banerjee)-এর সঙ্গেও ছবি শেয়ার করে শ্রাবন্তী নিজের খুশি ব্যক্ত করেছেন। নেটিজেনরাও শ্রাবন্তীকে অভিনন্দন জানিয়েছেন।

2020 সালের অক্টোবর মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানতে পারেন শ্রাবন্তী। কিন্তু তখনও কাউকে জানাননি তিনি। কিন্তু বেবিবাম্প স্পষ্ট হতেই নেট দুনিয়ায় সুখবর জানালেন শ্রাবন্তী। আপাতত করোনা অতিমারীর কারণে তিনি বাড়িতেই থাকছেন। নিজের কাজ নিজেই করছেন শ্রাবন্তী। করোনা অতিমারীর সময় নিজের মানসিক সুস্থতা বজায় রাখতে ছবি আঁকছেন, গানের রেওয়াজ করছেন। এছাড়াও ভালো ভালো বই পড়ে ও ফিল্ম দেখে সময় কাটছে তাঁর। তাঁর স্বামী রঞ্জনের জন্য মাঝে মাঝেই বিভিন্ন ভালো ভালো রান্নাও করছেন তিনি।

আরও পড়ুন -  Russia: রাশিয়ায় ফ্লাইট টিকিট কেনার হিড়িক, পুতিনের সেনা সমাবেশের ঘোষণার পর

রঞ্জন বর্ধমানের একটি সরকারী স্কুলের অঙ্কের শিক্ষক। পেশায় অভিনেত্রী শ্রাবন্তী কলকাতায় থাকেন। সাত বছরের দাম্পত্য সম্পর্কের অর্ধেক সময়টাই শ্রাবন্তী ও রঞ্জন পেশাগত কারণে দূরে কাটিয়েছেন। ফলে সন্তানের পরিকল্পনা করতে পারেননি তাঁরা। করোনা অতিমারীর কারণে এখন তাঁরা একসঙ্গে আছেন।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img