36 C
Kolkata
Saturday, May 4, 2024

‘ পারমিতা ’ আসল জীবনে কেমন ? জেনে নেওয়া যাক, কিছু তথ্য

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অভিনেত্রী শ্রীপর্ণা রায়, সম্প্রতি ধারাবাহিক ‘কড়ি খেলা’তে পারমিতা-র চরিত্রে অভিনয় করে সকলের প্রিয় পাত্রী হয়ে উঠেছেন। অপূর্ব ও পারমিতার সদ্য বিয়ে হয়েছে। নায়ক নায়িকা দুজনের আগে বিয়ে হয়ে গিয়েছিল। দুজনের সন্তান ও আছে। নিজেদের সন্তানের বাবা মা এই দুই অভাব পূরণ হয় তাই বিয়ের সিদ্ধান্ত নেয়। এরপর কি অপূর্ব আর পারমিতার বিয়ের পর এদের ভালোবাসার কাহিনী দেখানো হবে এই ধারাবাহিকে।

আরও পড়ুন -  US: রাশিয়ার বিরুদ্ধে যুদ্ধে ‘জয় না আসা পর্যন্ত’ ইউক্রেনকে সমর্থনঃ স্পিকার ন্যান্সি পেলোসি

কলেজে স্নাতকোত্তর পড়ার সময় ২০১২ সালে প্রথম অভিনয়ে সুযোগ পান। শ্রীপর্ণা স্টার জলসার ‘আঁচল’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন জগতে শুরু করেছিলেন। ২০১২ থেকে ২০১৪ সাল টানা দুবছর এই ধারাবাহিকচ চলে। এই ধারাবাহিকে অভিনেত্রীর প্রধান চরিত্রের নাম ছিল টুসু, যা অভিনেত্রীর বাস্তব জীবনেরও ডাকনাম। এরপর স্টার জলসার চ্যানেলে ২০১৫ সালের সেপ্টেম্বর থেকে ২০১৬ সালের মে মাস পর্যন্ত সম্প্রচারিত হওয়া ‘আজ আড়ি কাল ভাব’ ধারাবাহিকে ‘পিকু’নামক প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

আরও পড়ুন -  Buddhadeb Bhattacharya: অশোককে ফোন বুদ্ধদেব ভট্টাচার্য’র, পুরভোটে লড়তে

অভিনয়ের মাঝে পড়াশোনা ঠিক করে করতে পারছিলেন না। মাঝে নিজের পড়াশোনার জন্য কিছু বছর অভিনেত্রী গ্ল্যামার জগত থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন। এরপর পড়াশোনা শেষ করে টেলি সিরিজ ‘নিমকি ফুলকি সিজন ১ এরপর ২ করেন। দেবের সাথে কিডন্যাপ ছবিতেও অভিনয় করেন শ্রীপর্ণা। পাশাপাশি ‘আর ও কাছে তোর’, ‘বৈশাখের বিকেল বেলায়’ নামে কিছু মিউজিক অ্যালবামেও অভিনয় করেছেন অভিনেত্রী। শৈশবেই নিজের মাকে হারিয়েছেন অভিনেত্রী। বাবার কাছে মানুষ শ্রীপর্ণা। তাঁর সঙ্গে কলকাতায় থাকেন সে। খুব অল্প বয়স থেকে অভিনয়ের প্রতি বিশেষ আকর্ষণ ছিল তাই পড়াশোনা করতে করতে শ্রীপর্ণা অভিনয় জগতে পা রাখেন। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে অভিনেত্রী স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড‌, আনন্দলোক পুরস্কার জিতে নিয়েছেন। ধারাবাহিকে যেমন অভিনেত্রী মিষ্টি স্বভাবের তেমনি বাস্তবেও শান্ত ও মিষ্টি স্বভাব।

আরও পড়ুন -  অলিম্পিক ডে রান ও বাংলার জয়

Latest News

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে। দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় তাপপ্রবাহ দেখা গেছে বিগত কয়েকদিনে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img