34 C
Kolkata
Friday, May 17, 2024

কাজ ছাড়াই যানবাহন শহরের উপর দিয়ে চলাচল করছে কিনা সে বিষয়েও ট্রাফিক পুলিশের কড়া নজর

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   জেলায় ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। পথচলতি মানুষ ও গাড়ী চালকদের করণা বিষয়ে সচেতন করতে পথে নামল জেলা ট্রাফিক পুলিশ। শনিবার দুপুরে ইংরেজবাজার শহরের রথবারি মরে জেলা ট্রাফিক পুলিশের কর্তারা পথে নেমে পথচলতি যান বহনকারী এবং সাধারণ মানুষদের মুখে মাক্স পড়ার বিষয় নিয়ে সচেতন করে পাশাপাশি যাদের মুখে মাক্স নেই সে সমস্ত গাড়ির চালকদের মুখে মাক্স পড়িয়ে দেওয়া হয় জেলা ট্রাফিক পুলিশের পক্ষ থেকে।

আরও পড়ুন -  রাধাবল্লবী রেসিপি: ঘরে বসে সহজে তৈরি করুন বাঙালি স্বাদের মিষ্টির মতো রাধাবল্লবী!

এই বিষয়ে জেলা ট্রাফিক ওসি বিটুল পাল জানান, করোনার সংক্রমণের হাত থেকে মানুষকে সচেতন করতে আমরা দুদিন ধরে রাস্তায় নেমেছি। মোটর বাইক আরোহী থেকে শুরু করে টোটো সহ সরকারি – বেসরকারি বাস গুলি যারা চালক তারা মুখে মাক্স পড়েছে কিনা পাশাপাশি টোটো গাড়ি তে দুজনের বেশি যাত্রী ওঠা যাবেনা সরকারি – বেসরকারি গাড়ি তে য্যাত্রীরা এক জায়গা থেকে অন্য জায়গায় যাচ্ছি তারা মুখে মাক্স পড়েছে কিনা সে বিষয়ে ট্রাফিক পুলিশের কর্তারা দেখছে। যেহেতু এখন আংশিক লকডাউন সে ক্ষেত্রে কোনো কাজ ছাড়াই যানবাহন শহরের উপর দিয়ে চলাচল করছে কিনা সে বিষয়েও ট্রাফিক পুলিশের কর্তারা নজর দিয়ে দেখছেন।

আরও পড়ুন -  সব রাজ্যই জিএসটি রূপায়ণে ঘাটতি মেটাতে অপশন-১ বেছে নিয়েছে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img